thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

নায়িকা নন, নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন অপু

২০১৭ আগস্ট ১০ ১১:০৮:৪৩
নায়িকা নন, নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন অপু

দ্য রিপোর্ট প্রতিবেদক : শরীর ঠিক রাখতে ব্যায়ামাগারে ঘাম ঝরাচ্ছেন অপু বিশ্বাস। চলচ্চিত্রে আবার ব্যস্ত সময় কাটাবেন তিনি-উদ্দেশ্য তেমনই। তবে এবার পুরনো হিসাব-নিকাশ নয়, নতুন পরিকল্পনা নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করবেন তিনি। মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এর ঈদের আয়োজনে অপু বিশ্বাস অকপটে স্বীকার করেছেন অনেক না জানা কথা।

তিনি বলেন, পুরুষ তারকারা ইচ্ছে করলে পুরোপুরি কাজে ব্যস্ত হতে পারেন। নারী তারকারা চাইলেও তা পারে না। দুই বছর আগে মাছরাঙা টেলিভিশনে ঈদের বিশেষ অনুষ্ঠান কেমিস্ট্রি শেষ করে শাকিব খান-অপু বিশ্বাস একসঙ্গে বাড়ি ফিরে গেছেন ঠিকই, তবে রাত দুইটায় স্বামীর জন্য তাকে পোলাও রাঁধতে হয়েছে। ভালোবেসেই স্বামীর জন্য রাঁধতে ভালোবাসেন অপু।

নিজেকে নিয়ে একটি ভুল তথ্য সংশোধন করে দিয়ে বলেন, অনেকেই ভাবেন আমার নাম অবন্তী বিশ্বাস। কিন্তু অবন্তী আমার নাম নয়। আমি অপু বিশ্বাস। প্রয়াত নির্মাতা সুভাষ দত্ত দাদু শুটিংয়ে আদর করে আমাকে অবন্তী নামে ডাকতেন। কিন্তু আমি বরাবরই অপু বিশ্বাস নামেই পরিচিত হতে চেয়েছি।

অপু বিশ্বাস জানান, নায়িকা নন, ছোটবেলা থেকেই নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন তিনি। প্রথম ছবি ‘কাল সকালে’ অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাবনূরের ভক্ত বলে। আর দ্বিতীয় ছবি কোটি টাকার কাবিন করেছেন মায়ের অনুরোধে। কারণ সে ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক।

কোটি টাকার কাবিন ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যরিয়ারে নানা বাধা পেরিয়েছেন তিনি। সব বাধা অতিক্রম করে অপুর বিজয়ী হবার গল্প জানা যাবে ঈদের ‘রাঙা সকাল’-এ।

রুম্মান রশীদ খান ও নন্দিতার উপস্থাপনায় অপু বিশ্বাসকে নিয়ে এই বিশেষ পর্বটি প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন, সকাল ৮টা থেকে ৯টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

(দ্য রিপোর্ট/পিএস/এম/এনআই/আগস্ট ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর