thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বাউলের মৃত্যু

২০১৮ মার্চ ১০ ২০:১২:১১
ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বাউলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জেলার আশুগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুল কুদ্দুস (২৮) নামে এক বাউল শিল্পীর মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তার মৃত্যু হয়।

নিহত কুদ্দুস মিয়া জেলার সরাইল উপজেলার বিটঘর এলাকার শহিদ মিয়ার ছেলে। তিনি আশুগঞ্জের কামাউড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে খড়িয়ালা এলাকার একটি গানের আসর থেকে কুদ্দুস মিয়া বাড়িতে ফিরছিলেন। এমন সময় কামাউড়া এলাকার আল্লাহর দান রাইস মিলের সামনে এলে কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তিনি কোনোভাবে ঢাকা-সিলেট মহাসড়কে উঠে এলে এলাকাবাসী দেখতে পেয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আশুগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তার মৃত্যু হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, এখনও নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর