thereport24.com
ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫,  ৮ রবিউল আউয়াল ১৪৪০

চট্টগ্রামে কোটা সংস্কারের দাবিতে শাটল ট্রেন অবরোধ

২০১৮ এপ্রিল ১১ ১২:১১:৫৬
চট্টগ্রামে কোটা সংস্কারের দাবিতে শাটল ট্রেন অবরোধ

চবি প্রতিনিধি : কোটা সংস্কারের দাবিতে শাটল ট্রেন অবরোধ করে বিক্ষোভ মিছিল করছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আন্দোলনরত শিক্ষার্থীরা।

বুধবার (১১ এপ্রিল) নগরীর ষোলশহর স্টেশনে এই ঘটনা ঘটে। এসময় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে শাটল ট্রেন ছেড়ে আসার কথা থাকলেও শিক্ষার্থীদের বাধার মুখে তা বন্ধ করে দিতে হয়।

এ ব্যাপারে ষোলশহর স্টেশন মাস্টার সাহাবুদ্দিন গণমাধ্যমকে বলেন, ‘সকালে দুটি ট্রেন বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে ছেড়ে গেলেও পরের ট্রেনগুলো আন্দোলনকারীদের তোপের মুখে পড়ে। তাই বাধ্য হয়ে ট্রেন ডকে পাঠিয়ে দেওয়া হয়েছে। আপাতত ট্রেন চলাচল বন্ধ রয়েছে।’

কোটা সংস্কার আন্দোলনের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক আনোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, শাটল ট্রেন চলাচল সন্ধ্যা সাতটা পর্যন্ত বন্ধ থাকবে। আমাদের সঙ্গে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান একাত্বতা জানিয়েছে। কেন্দ্রীয় এই কর্মসূচি পালনে সাধারণ শিক্ষার্থীদের অনির্দিষ্টকালের জন্য স্বেচ্ছায় ক্লাস বর্জনের আহ্বান জানিয়েছি।

এদিকে, শাটল ট্রেন চলাচল না করায় ক্যাম্পাসে শিক্ষার্থীদের উপস্থিতি অন্যান্য দিনের তুলনায় কম। ক্লাস বর্জন করা হলেও এখন পর্যন্ত পরীক্ষা বর্জনের কোনও খবর পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর