thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

২০১৮ এপ্রিল ২৪ ১১:৫৭:৪১
চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল হাকিম মিন্টু (৩০) নামে ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছে।

সোমবার (২৩ এপ্রিল) রাতে বাঁশখালী-পেকুয়া এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে আব্দুল হাকিমের লাশ উদ্ধার করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান গণমাধ্যমকে জানান, সোমবার রাতে বাঁশখালী-পেকুয়া এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থলে আব্দুল হাকিমের লাশ পাওয়া যায়। সে ধর্ষণ মামলার আসামি। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

১৮ এপ্রিল আব্দুল হাকিম শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া এলাকায় ১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়। ধর্ষণের শিকার ওই শিশুটি তৃতীয় শ্রেণিতে পড়তো। এ ঘটনায় ২১ এপ্রিল শিশুটির বাবা বাঁশখালী থানায় মামলা দায়ের করেন।

এজহারে উল্লেখ করা হয, গত ১৮ এপ্রিল মাদ্রাসা থেকে এসে বিকালে ওই ছাত্রী বাড়ির পাশের জমিতে ঘাস কাটতে যায়। এসময় একা পেয়ে আব্দুল হাকিম জোর করে মেয়েটিকে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকার শুনে লোকজন জড়ো হলে ধর্ষক হাকিম পালিয়ে যায়।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর