thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বগুড়ায় গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার

২০১৮ জুন ০৫ ০৮:৩৯:৩৮
বগুড়ায় গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় ফের মাদকবিরোধী অভিযানে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে গোলাগুলিতে লিটন ওরফে রিগ্যান (৩২) নামে এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়েছে। এ সময় তার দেহ তল্লাশি করে ২শ’ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে দু’টি চাপাতি উদ্ধার করা হয়।

সোমবার (৪ জুন) দিনগত রাত ২টার দিকে শহরের মাটিডালী বিমান মোড়ের পাশে কর্মাস কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত ডিবি পুলিশের দুই কনস্টেবল মিন্টু ও কালামকে উদ্ধার করে জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ মাদক বিক্রেতা লিটন ওরফে রিগ্যান শহরের চকসূত্রাপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। বর্তমানে তিনি ফুলবাড়ী মধ্যপাড়া এলাকায় বসবাস করে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিলো বলে পুলিশের দাবি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী গণমাধ্যমকে জানান, একদল মাদক ব্যবসায়ী মাটিডালী বিমান মোড়ের পাশে কমার্স কলেজ সংলগ্ন এলাকায় মাদকের চালান হাতবদল করছে এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি দল সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে পালাতে থাকলে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একইসঙ্গে তাদের পিছু ধাওয়া করে। এভাবে কিছু দূর এগিয়ে যাওয়ার পর পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত লিটন ওরফে রিগ্যান একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা পাঁচটি মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর