thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫,  ১০ রবিউল আউয়াল ১৪৪০

সঙ্গীতশিল্পী হিসেবে অভিনেতা জামিলের আত্মপ্রকাশ

২০১৮ আগস্ট ২৯ ১১:০৪:১৮
সঙ্গীতশিল্পী হিসেবে অভিনেতা জামিলের আত্মপ্রকাশ

দ্য রিপোর্ট ডেস্ক : অভিনেতা জামিল হোসেনকে সবাই চেনেন এই প্রজন্মের একজন কমেডি ঘরানার অভিনয়শিল্পী হিসেবে। তবে কমেডির পাশাপাশি সবধরনের অভিনয়েই নিজেকে দর্শকদের সামনে মেলে ধরেছেন জামিল। এবার সঙ্গীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করছেন কলকাতার জনপ্রিয় রিয়ালিটি শো ‘মীরাক্কেল’ মাতানো বাংলাদেশি এই তরুণ।

গীতিকার এ আর রাজের কথা ও সুরে প্রথমবারের মতো গাইলেন জামিল হোসেন। জনপ্রিয় সুরকার ও সঙ্গীত পরিচালক মুশফিক লিটুর সঙ্গীত পরিচালনায় এবারের ঈদুল আজহায় ‘‘কূল হারা’’ শিরোনামের গানে সঙ্গীতপ্রেমীদের সুরের ঢেউয়ে রাঙিয়েছেন জামিল।

দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে প্রকাশ পেতে যাচ্ছে গানটি।

‘ভাঙা তরীর মাঝি আমি/কূলহারা গান গাই, আমার বেলায় ফুলও মালায়/ বাড়াইলো জ্বালাই।’-এমনি কাব্যকথায় আবৃত এ গানটি দৃষ্টিনন্দন লিরিক্যাল ভিডিওসহ জি সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে জানিয়েছেন গীতিকবি এ আর রাজ।

নতুন এ গান প্রসঙ্গে তিনি বলেন, ‘জামিল ভাই মূলত একজন কমেডি অভিনেতা। ‘মীরাক্কেল’-এ তিনি তার প্রতিটি উপস্থাপনাতেই হাস্য-রস্যতার পাশাপাশি গান ও সুরের জাদুতে দর্শকদের মুগ্ধ করতেন। সেসব পরিবেশনা দেখে আমার মনে হয়েছে তিনি গানেও ভালো করতে পারেন। তেমনি ভাবনা থেকে তার জন্য ‘‘কূল হারা’’ গানটি লিখেছি। আমি এ গানটির বিষয়ে যতটা ভেবেছি তারচেয়েও অধিকতর চমৎকারিত্বে গানটি উপহার দিয়েছেন তিনি।

আশা করি, ‘‘কূল হারা’’ সকল সঙ্গীতপ্রেমীদের ঈদানন্দে বাড়তি ভালো লাগা দান করবে।’

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২৯. ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর