thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬,  ২০ রবিউল আউয়াল 1441

ইবিতে শিক্ষক-ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস

২০১৮ সেপ্টেম্বর ১০ ১০:২৭:৩৮
ইবিতে শিক্ষক-ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের এক শিক্ষকের সঙ্গে নিজ বিভাগের এক ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে। ওই শিক্ষক ছাত্রীকে বিয়ে করার আশ্বাস দিলেও শেষ অবধি রাজি না হওয়ায় বিষয়টি প্রকাশ্যে আসে বলে জানা গেছে।

ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর কাছে মুঠোফোনে অভিযোগ করেছেন বলেও স্বীকার করেছেন উপাচার্য।

বিভাগ ও ক্যাম্পাস সূত্রে জানা গেছে, চলতি বছরের ৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ২৩৮তম সিন্ডিকেটে পরিসংখ্যান বিভাগের প্রভাষক পদে নিয়োগ পান আব্দুল মুয়ীদ। যোগদানের পরে একই বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে সেটা শারিরীক সম্পর্কে গড়ায়। একাধিকবার ওই ছাত্রী প্রজেক্টের কথা বলে আব্দুল মুয়ীদের কুষ্টিয়া হাউজিংয়ের ভাড়া বাড়িতে একান্তে দেখা করতে যান।

সূত্র জানায়, সম্প্রতি ওই শিক্ষকের পারিবারিকবাবে বিয়ের কথা চূড়ান্ত হয়। কিন্তু বিভিন্ন মাধ্যমে তাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করেন ওই ছাত্রী। এ সময় তাদের অনৈতিক সম্পর্কের কথা জনসম্মুখে আসে।

এসব বিষয়ে ওই ছাত্রীর সঙ্গে যোগাযোগ করতে তার মুঠোফোনে কয়েকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

তবে পরিসংখ্যান বিভাগের শিক্ষক আব্দুল মুয়ীদ বলেন, এ রকম কোনো বিষয় আমার নেই। আর বিষয়টি আমি জানি না।

এদিকে গত বুধবার বিষয়টি উপাচার্যকে মুঠোফোনে অভিযোগ আকারে জানান ওই ছাত্রী।

বিষয়টি স্বীকার করে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী গণমাধ্যমকে জানান, ফোনে একটি মেয়ে অভিযোগ করেছিল। আমি তাকে স্বশরীরে এসে লিখিত অভিযোগ করতে বলেছি। কিন্তু সে কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর