thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

এবার সিনেমায় নামলেন কোহলি

২০১৮ সেপ্টেম্বর ২২ ১২:০৬:০৫
এবার সিনেমায় নামলেন কোহলি

দ্য রিপোর্ট ডেস্ক : এতদিন বাইশ গজ বিরাট কোহলির দাপট দেখেছে। এবার তিনি তাঁর শৈল্পিক ক্ষমতা দেখাতে চলেছেন গ্ল্যামার দুনিয়ায়। টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে একটি গুঞ্জনের কথা। অভিনয়ের জগতে আসছেন কোহলি। শুধু গুঞ্জন নয়, কোহলি নিজের ছবির পোস্টারও টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। ‘ট্রেইলার: দ্য মুভ্যি’ নামক সিনেমায় রোগান প্রডাকশনের প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। পোস্টারে কোহলিকে অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাচ্ছে।

আগামী ২৮ সেপ্টেম্বর ছবির ট্রেলর মুক্তি পাবে। টুইটার হ্যান্ডেলে নিজের ছবির পোস্টার শেয়ার করে বিরাট লিখেছেন, দশ বছর পর ফের নতুন জগতে পা রাখতে চলেছি। কবে শেষ হবে প্রতীক্ষার!!!

কোহলির এই ছবিটি অবশ্য স্বল্প দৈর্ঘ্যের। তবে এই ছবি সংক্রান্ত কিছুই জানাচ্ছেন না বিরাটের ঘনিষ্ঠ লোকজন। অতএব আমাদের ২৮ সেপ্টেম্বর পর্যন্তই অপেক্ষা করতে হবে।

আন্তর্জাতিক অঙ্গনে অভিষেকের পর থেকে নিয়মিতই টেলিভিশন বিজ্ঞাপনে দেখা গিয়েছে কোহলিকে। আনুশকা শর্মার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার আগে একটি পূর্ণাঙ্গ টিভি কমার্শিয়ালে অংশ নিয়েছিলেন দুজন। আর এবার রঙ প্রোডাকশনের ব্যানারে প্রথমবারের মতো সিনেমা ইন্ডাস্ট্রিতে নাম লেখাচ্ছেন তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর