thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সমাবেশ বিকেলে, ঐক্যফ্রন্টের নেতারা চট্টগ্রাম

২০১৮ অক্টোবর ২৭ ১১:৫৫:৩৩
সমাবেশ বিকেলে, ঐক্যফ্রন্টের নেতারা চট্টগ্রাম

চট্টগ্রাম ব্যুরো : বন্দরনগরী চট্টগ্রামে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমাবেশ শনিবার (২৭ অক্টোবর)। নগরীর নুর আহমেদ সড়কের নগর বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হবে বিকেল ৩টায়। এ সমাবেশে যোগ দিতে বন্দরনগরী চট্টগ্রাম পৌঁছেছেন ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা।

শনিবার সকাল ১০টায় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা চট্টগ্রাম পৌঁছান।

এরপর তারা হযরত শাহ আমানত (রহ.) এর মাজার জিয়ারত করেন।

বর্তমানে ঐক্যফ্রন্টের নেতারা হোটেলে অবস্থান করছেন। দুপুরে সমাবেশস্থলে যাওয়ার কথা রয়েছে তাদের।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন সাংবাদিকদের জানান, এরইমধ্যে সকালে ঢাকা থেকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নেতৃত্বে স্থায়ী কমিটির সদস্যসহ ঊর্ধ্বতন নেতারা চট্টগ্রামে এসে পৌঁছেছেন।

তিনি বলেন, বিএনপি নেতারা ছাড়াও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারাও চট্টগ্রাম এসেছেন।

নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টের চট্টগ্রামে এটি দ্বিতীয় সমাবেশ। এর আগে ২৪ অক্টোবর এই জোট সিলেটে সমাবেশ করে।

নগর বিএনপির সহ-দফতর সম্পাদক মো. ইদ্রিস আলী বলেন, ২১ অক্টোবর লালদীঘি ময়দানে সমাবেশ করার জন্য প্রশাসনের কাছে অনুমতির জন্য আবেদন করা হয়। শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশের পক্ষ থেকে আমাদের ফোন করে বলা হয়েছে, লালদীঘি ময়দান নয়, নাসিমন ভবন আমাদের পার্টি অফিসের সামনে সমাবেশ করা যাবে। অনুমতি পাওয়ার পরপরই আমরা সমাবেশ সফল করার প্রস্তুতি শুরু করি।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর