thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

ঐশ্বরিয়ার মঙ্গল কামনায় অভিষেকের ‘কারবা চৌথ’ ব্রত

২০১৮ অক্টোবর ২৮ ১২:৩৭:২০
ঐশ্বরিয়ার মঙ্গল কামনায় অভিষেকের ‘কারবা চৌথ’ ব্রত

দ্য রিপোর্ট ডেস্ক: অভিষেক বচ্চন শনিবার (২৭ অক্টোবর) গোটা দিন নাকি ঐশ্বরিয়ার জন্য না খেয়ে ছিলেন। এমনকি পানিও স্পর্শ করেননি তিনি। হ্যাঁ ঠিকই শুনছেন। এমনটাই নাকি ঘটেছে। এখন নিশ্চয় ভাবছেন কী হলো অভিষেকের? তবে কি অভিষেক-ঐশ্বরিয়ার সুখের স্বর্গে কোনো সমস্যা তৈরি হয়েছে?

না, তেমনটা একেবারেই নয়। শনিবার ছিলো ‘কারবা চৌথ’। এই দিন স্বামীর মঙ্গল কামনায় স্ত্রীরা ব্রত পালন করেন। ভাবছেন তো তাতে অভিষেক কেন উপবাস করে রয়েছেন? উপবাস তো করার কথা ঐশ্বরিয়ার। হ্যাঁ তা ঠিক। ঐশ্বরিয়া উপবাস করছেন বৈকি।

অভিষেক যদিও এসবে বিশ্বাস করেন না। তবুও স্ত্রীর জন্য তিনিও দিনভর উপবাস করে ছিলেন। তার কথায়, শুধু মহিলারাই কেন স্বামীর মঙ্গল কামনায় উপোস করে থাকবেন। একই দায়িত্ব পুরুষদেরও। তাই স্ত্রী ঐশ্বরিয়ার মঙ্গল কামনায় শনিবার সকাল থেকে খাওয়া দাওয়া বন্ধ করেছিলেন জুনিয়ার বচ্চনও। এমনকি তিনি পানিও স্পর্শ করেননি।

একথা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে অভিষেক লিখেছেন, মহিলাদের জন্য কারবা চৌথের শুভেচ্ছা রইল। দায়িত্ববান পুরুষ হিসেবে কে কে তাদের স্ত্রীর জন্য কারবা চৌথের ব্রত পালন করছেন? আমি কিন্তু কারবা চৌথের ব্রত রেখেছি।

২০১৫ সালে কারবা চৌথের ব্রত রাখা প্রসঙ্গে অভিষেক বলেছিলেন, “আমি এইসব ব্রত, উপবাসে বিশ্বাস করি না। তবে আমার স্ত্রী যদি আমার মঙ্গলের জন্য কিছু করে তাহলে আমার উচিত তার পাশে থাকা।”

২০১৩ সালে অভিষেক যখন শ্যুটিংয়ের জন্য দেশের বাইরে ছিলেন, সেবছর চাঁদ ওঠার পর স্কাইপে ঐশ্বরিয়া অভিষেকের মুখ দেখে তবে পানিস্পর্শ করেছিলেন। একথা টুইটারে সকলের সঙ্গে শেয়ার করেছিলেন খোদ অমিতাভ বচ্চন। সূত্র: জি-নিউজ

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর