thereport24.com
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬,  ১২ শাওয়াল ১৪৪০

আনন্দঘন পরিবেশে দ্য রিপোর্টের পঞ্চম বর্ষপূর্তি উদযাপিত

২০১৯ জানুয়ারি ০৩ ২২:১৭:৫০
আনন্দঘন পরিবেশে দ্য রিপোর্টের পঞ্চম বর্ষপূর্তি উদযাপিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : আনন্দঘন পরিবেশে উদযাপিত হয়েছে অনলাইন নিউজ পোর্টাল দ্যা রিপোর্টের পঞ্চম বর্ষপূর্তি। পোর্টালটি নানা চড়াই উৎরাই পেরিয়ে পা দিয়েছে ষষ্ঠ বছরে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম পরিবারের সদস্যদের উপস্থিতিতে পোর্টালটির গুলশান কার্যালয়ে ঘরোয়া পরিবেশে কেক কাটা হয়।

কেক কাটেন প্রতিষ্ঠানটির পরিচালক ও সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু ও ট্রাই কমিউনিকেশন লিমিটেডের পরিচালক মো. জাকির খান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাল্টিসোর্সিং লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) রোকনুজ্জামান শাহীন, দ্য রিপোর্টের যুগ্ম বার্তা সম্পাদক এস এম নূরুজ্জামান তানিম, সিনিয়র সাব এডিটর মো. শাহিনুর রহমান, মার্কেটিং ম্যানেজার শেখ জহুরুল হক, মাল্টিসোর্সিং লিমিটেডের ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড অপারেশন) মো. আবুল কালামসহ একঝাক তরুণকর্মী।

কেক কাটার আগে পোর্টালটির সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু বলেন, ২০১৪ সালের এই দিনে জাতীয় প্রেসক্লাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে এ নিউজ পোর্টালটির জন্ম হয়। দীর্ঘ পথ পরিক্রমায় প্রতিষ্ঠানটি আজ ষষ্ঠ বছরে পা রেখেছে। নানা চড়াই উৎরাই পেরিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে পোর্টালটি। মাঝখানে প্রতিষ্ঠানটির মালিকানার বদল ঘটেছে। এর আগে আমাদের সঙ্গে ছিল প্রাইম ফাইনান্স গ্রুপ। এখন আমাদের সঙ্গে আছে মাল্টিমোড গ্রুপ তথা মাল্টিসোর্সিং লিমিটেড। এ জন্য আমি মাল্টিসোর্সিং লিমিটেডের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, প্রতিষ্ঠানটির এই সহযোগ আমাদেরকে পুনরায় পূর্বের অবস্থানে পৌঁছাতে সাহস যোগাচ্ছে। আশা করছি, যে স্বপ্ন আমরা সবাই মিলে দেখছি অচিরেই তা বাস্তাবায়ন করা সম্ভব হবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, যারা এই পাঁচ বছরে আমাদের সঙ্গে আছেন এবং ছিলেন, আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ। যারা এখনো সঙ্গে রয়েছেন, তারা প্রতিষ্ঠানটিকে নিবিড়ভাবে ভালোবেসে কাজ করে যাচ্ছেন। আর যারা বিভিন্ন কারণে আমাদের সঙ্গে থাকতে পারেননি- এ মুহূর্তে তাদের কল্যাণময় ভবিষ্যৎ কামনা করছি।’

এ সময় ট্রাই কমিউনিকেশন লিমিটেডের পরিচালক মো. জাকির খান বলেন, আমি গত পাঁচ বছর ধরেই দ্য রিপোর্টর সঙ্গে যুক্ত আছি। আমার সৌভাগ্য আপনাদের সঙ্গে কাজ করতে পারছি। আমি মনে করি এ প্রতিষ্ঠানকে আমরা আরও অনেকদূর এগিয়ে নিয়ে যেতে পারব। এ প্রতিষ্ঠানটি শুধু বাংলাদেশে নয়, আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ পোর্টাল হিসেবে পরিচিতি পাবে। আমরা এ প্রতিষ্ঠানটিকে আস্তে আস্তে সম্প্রসারিত করব। এছাড়া প্রতিষ্ঠনটিকে একটি ডিজিটাল প্লাটফর্মে রূপ দেয়া হবে। আশা করি বর্তমান বছরে আমরা আরও ভালো কিছু করব। এখন এগিয়ে যাওয়ার সময়, পেছন ফিরে দেখার সময় নেই।

(দ্য রিপোর্ট/এনটি/একেএমএম/জানুয়ারি ০৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

বিবিধ এর সর্বশেষ খবর

বিবিধ - এর সব খবর