thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

প্রেমিককে আলিঙ্গনে সুস্মিতার শরীরচর্চা (ভিডিও)

২০১৯ জানুয়ারি ০৬ ০৯:২৩:১৫
প্রেমিককে আলিঙ্গনে সুস্মিতার শরীরচর্চা (ভিডিও)

দ্য রিপোর্ট ডেস্ক : নিয়মিত শরীরচর্চা করে তেতাল্লিশেও নিজেকে দারুণ ফিট রেখেছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবিতে প্রেমিক রোহমান শলকে আলিঙ্গন করে আছেন সুস্মিতা সেন। দেখা যাচ্ছে, শরীরচর্চায় ব্যস্ত সুস্মিতা-রোহমান। এর আগে দিলবার গানের রিমিক্সের তালে তালে শরীরচর্চা করে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রেমিক র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের প্রেম বেশ জমে গেছে। তাদের বিয়ে নিয়ে নানা কথা শোনা গেলেও ৪৩ বছরের সুস্মিতা সেন বলেছিলেন, ‘বিয়ে নয়, রোমান্স করছি।’ এবার রোহমানের জন্মদিনে ভালোবাসা যেন আরও উজাড় করে দিলেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা।

গত শুক্রবার ছিল প্রেমিক রোহমান শলের জন্মদিন। প্রেমিকের সবাইকে সাক্ষী রেখে সামাজিক যোগাযোগমাধ্যমেও একবার প্রেম নিবেদন করলেন সুস্মিতা।

প্রেমিকের জন্মদিনে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। ছবি শেয়ারের সামাজিক যোগযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে রোহমানকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবিতে প্রেমিককে আলিঙ্গন করে আছেন সুস্মিতা সেন। রোহমান শল সাবেক বিশ্ব সুন্দরীকে কোলে তুলে নিয়েছেন।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুস্মিতা লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার রোহ। বিশ্বের সব আনন্দে ভরে উঠুক তোমার জীবন। দুটি হৃদয় এক হয়ে যাচ্ছে। কী দারুণ একটা বছর অপেক্ষা করছে আমাদের জন্য। অনেক অনেক ভালোবাসা। ভালো ও সুস্থ থেক।’ তাদের ব্যায়ামের দুর্দান্ত ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওতে প্রেমিকের সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত সুস্মিতা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর