thereport24.com
ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫,  ১৩ রজব ১৪৪০

নারায়ণগঞ্জে দুই তরুণীর লাশ উদ্ধার

২০১৯ জানুয়ারি ০৯ ১৬:১০:০৩
নারায়ণগঞ্জে দুই তরুণীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক স্থান থেকে দুই তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের একজন অজ্ঞাত আরেকজন স্বামীর ঘরের মেঝে থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বুধবার (৯ জানুয়ারি) দুপুর দেড়টায় লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আমিনুল হক জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ভোলাইল এলাকার একটি পরিত্যাক্ত বাড়ির ভিতর থেকে ২০/২২ বছরের অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের পড়নে হলুদ শেলোয়ার ও সাদা প্রিন্টের কামিজ ছিল। মুখ মন্ডলে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

অপর ঘটনাস্থলে যাওয়া এসআই উত্তম জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ঢালীপাড়া এলাকার মাসুদ মিয়ার ভাড়াটিয়া বাড়ির একটি কক্ষের মেঝে থেকে কুলসুম আক্তার (২৫) নামে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।

কুলসুম ভোলা জেলার লালমোহন থানার রমাগঞ্জ গ্রামের মৃত নুরুন নবীর মেয়ে। দশ বছর আগে পারিবারিকভাবে মামুনের সঙ্গে কুলসুমের বিয়ে হয়।

মাসুম নামে তাদের ৬ বছর বয়সী একটি ছেলে সন্তান আছে। স্বামীর সঙ্গে কুলসুম ঢালীপাড়া মাসুমের বাড়িতে ভাড়া থেকে গার্মেন্টসে কাজ করতো। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। নিহতের স্বামী মামুন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর