thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬,  ১৫ শাওয়াল ১৪৪০

দেখা মিলল পোলার্ডীয় ঝড়ের

২০১৯ জানুয়ারি ১১ ১৫:৪৪:১৫
দেখা মিলল পোলার্ডীয় ঝড়ের

দ্য রিপোর্ট ডেস্ক : ঢাকা ডায়নামাইটসের দল মারকুটে সব ব্যাটসম্যানে ভরা। একজন দাঁড়িয়ে গেলে ঘুরিয়ে দিতে পারেন ম্যাচের মোড়। দর্শকদের দিতে পারেন চার-ছক্কার আনন্দ। বড় বড় ছক্কায় দর্শকদের নজর নিয়ে যেতে পারেন আকাশের দিকে। প্রথম দুই ম্যাচে আফগান ওপেনার হযরতুল্লাহ জাজাই সেই আনন্দ দেওয়ার কাজটি করেছেন।

আসরে ঢাকার তৃতীয় ম্যাচে দুপুরের তন্দ্রা ভাঙানোর কাজটা করলেন কিয়েরন পোলার্ড। রংপুর রাইডার্সের বিপক্ষে তিনি খেলেছেন স্বভাবসুলভ এক ইনিংস। তার ব্যাটিং তান্ডবে রংপুরের বোলাররা সাময়িক খেই হারিয়ে ফেলে। পোলার্ড তার এই খেলা বিপিএলের অন্য আসরগুলোতেও দেখিয়েছেন। জাতীয় দলের হয়ে খেলেছেন, দেখিয়েছেন আইপিএলেও। এবার আবার দেখালেন বিপিএলে।

ঢাকা ডায়নামাইটস মূলত ওয়েস্ট ইন্ডিজ তারকাদের ওপর এবারের বিপিএলে ভরসা রেখেছে। তাদের দলে আছে নারিন, রাসেল এবং পোলার্ডরা। নারিন তো ওপেন করার দায়িত্ব বুঝে নিয়েছেন। তিনি প্রথম ম্যাচে মোটামুটি একটি ভালো ইনিংসও খেলেন। অপেক্ষা ছিল রাসেল এবং পোলার্ড ঝড়ের। উইন্ডিজ অলরাউন্ডার তার সেই ঝড় তুলে রেখেছিলেন রংপুরের বিপক্ষে।

মাঠে তিনি খেলেছেন ২৬ বলে ৬২ রানের দুর্দান্ত এক ইনিংস। ওই ইনিংস খেলার পথে ছক্কা হাঁকিয়েছেন চারটি। এছাড়া চারের মার মেরেছেন পাঁচটি। রান তুলেছেন ২৩৮ স্ট্রাইক রেটে। তার ব্যাটিংয়ের সময় অপরপ্রান্তে থাকা ঢাকার অধিনায়ক সাকিব ছিলেন দর্শক। শুরুতে ঢাকার দুই উইকেট হারানো, সাকিবের ধীরি রান তোলার ফাঁকে ঢাকার ইনিংসের ভিত গড়ে দেন পোলার্ড। বেনি হাউয়েলের বলে ক্যাচ দিয়ে ফেরেন এরপর।

(দ্য রিপোর্ট/একেএমএম/জানুয়ারি ১১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর