thereport24.com
ঢাকা, শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯,  ২২ মহররম 1444

আর্জেন্টাইন ফুটবলারসহ বিমান নিখোঁজ  

২০১৯ জানুয়ারি ২২ ১৮:১৪:১৭
আর্জেন্টাইন ফুটবলারসহ বিমান নিখোঁজ
 

দ্য রিপোর্ট ডেস্ক: সোমবার রাতে ফ্রান্স আর কার্ডিফের মাঝে ইংলিশ চ্যানেল অতিক্রমের সময় এক ইঞ্জিনের ছোট একটি বিমান নিখোঁজ হয়ে গেছে। রাডারের বাইরে চলে যাওয়া ওই বিমানে প্রিমিয়ার লিগের ক্লাব কার্ডিফ সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার এমিলিয়ানো সালা ছিলেন বলে জোর আশঙ্কা করা হচ্ছে।

ফ্রেঞ্চ পুলিশ জানিয়েছে, পিপার মালিবো নামের ওই বিমানে দুজন ছিলেন। এর মধ্যে একজন ২৮ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার সালা, যাকে ফ্রেঞ্চ ক্লাব নান্তের কাছ থেকে ১৫ মিলিয়ন ইউরোতে শনিবার নিজেদের দলে ভিড়িয়েছে কার্ডিফ সিটি।

ইংলিশ চ্যানেলের দ্বীপ গুরেনসের পুলিশ জানিয়েছে, নিখোঁজ হওয়া বিমানটি এখনও শনাক্ত করা যায়নি। সন্ধ্যা ৭.১৫ মিনিটে এটি নান্তে ছেড়ে আসে। ৫ হাজার ফিট উপর দিয়ে এটি উড়ছিল। কিন্তু ২ হাজার ৩০০ ফিট উপরে উঠার পরই এটি যোগাযোগ হারিয়ে ফেলে।

স্থানীয় কোস্টগার্ডদের জানিয়ে দেয়া হয়েছে, দুজন নিয়ে এক ইঞ্জিনের একটি বিমান নিখোঁজ হয়েছে। লাইফবোট আর হেলিকপ্টার দিয়ে সেটা খোঁজার চেষ্টাও করা হয়েছে। তবে বাজে আবহাওয়ার কারণে কয়েক ঘণ্টার মধ্যে সেই অনুসন্ধান কার্যক্রমও স্থগিত করা হয়।

আশঙ্কা করা হচ্ছে, আর্জেন্টাইন স্ট্রাইকার সালা সম্ভবত ওই বিমান দুর্ঘটনায় মারা গেছেন। তবে তার ক্লাব বা স্থানীয় পুলিশ এখনও এই ব্যাপারে নিশ্চিত হতে পারেনি।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ২২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর