thereport24.com
ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬,  ১৬ শাবান ১৪৪০

তৈমুরকে নিয়ে অশান্তিতে সাইফ আলী ও কারিনা

২০১৯ জানুয়ারি ৩১ ১০:৩৬:১৯
তৈমুরকে নিয়ে অশান্তিতে সাইফ আলী ও কারিনা

দ্য রিপোর্ট ডেস্ক : সংসার বা ক্যারিয়ার নিয়ে নয় সন্তানকে নিয়ে অশান্তিতে আছেন সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতি। সন্তান জন্মের পর থেকেই বলিউড তারকাদ্বয়ের জীবনে নেমে এসেছে চরম দুশ্চিন্তা। অনুষ্ঠান কিংবা ঘুরতে যাওয়া যেখানে যান না কেন ছেলে তৈমুর আলী খানের দিকে তাক করা থাকে একঝাঁক ক্যামেরা। প্রথম প্রথম সহনীয় পর্যায়ে ছিল, কিন্তু বর্তমানে বেশি বাড়াবাড়ি হচ্ছে বলে মনে করেন এ দম্পতি।

জন্মদিনের পার্টি, পার্কে ঘুরতে যাওয়া কিংবা বিদেশ ছুটি কাটাতে গিয়ে বাবা-মায়ের হাত ধরে ঘুরতে বেড়ানো ছোট নবাবের প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দী হচ্ছে। তার লাইফস্টাইলের প্রতিটা দিক সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে বিশ্লেষণ করা হচ্ছে। যা মেনে নিতে পারছেন না কারিনা। তৈমুরের স্কুলে ঘোড়ায় চড়া থেকে গিটার ক্লাস করার চিত্র সবই থাকে লেন্সবন্দি। ইতোমধ্যে তৈমুরের ফ্যাশন নিয়ে বাজারে এসেছে 'তৈমুর ডল'।

ছেলের ফ্যাশন নিয়ে কারিনা অবশ্য গণমাধ্যমকে জানিয়েছেন, যেহেতু তৈমুর এখনও নিজে অর্থ উপার্জন করে না, তাই ওকে খুব দামি-ব্র্যান্ডের কিছু কিনে দেয়া হয় না। ওকে বুঝতে হবে বাবা-মা অনেক পরিশ্রম করেই টাকাটা রোজগার করে। বড় হয়ে নিজে রোজকার করে দামি পোশাক কিনেছেন বলে উল্লেখ করেন কারিনা।

সাইফ আলী যদিও এসব বিষয় নিয়ে খুব বেশি চিন্তিত না, তবে কারিনা মেনে নিতে পারছেন না। প্রায় ২৪ ঘণ্টা তৈমুরকে নিয়েই চিন্তা করেন করিনা। ছেলে কী খাচ্ছে, কী পরছে, স্কুলে যাচ্ছে কিনা এ নিয়ে চিন্তায় থাকেন তিনি। শুটিং চলাকালীনও তৈমুরকে নিয়েই ব্যস্ত থাকেন তিনি। তবে সাইফ আলী মনে করেন ছেলের উপর এত নজরদারির ফল ভালো হবে না। ছেলের মন-মানসিকতা পরিবর্তন হয়ে যাবে । তার মতে ছেলেকে নিজের মতো করে বড় হতে দেয়া উচিৎ।

(দ্য রিপোর্ট/এনটি/জনুয়ারি ৩১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর