thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মৌসুমীর নতুন বিজ্ঞাপন

২০১৯ ফেব্রুয়ারি ০১ ১৭:৩৮:৩৪
মৌসুমীর নতুন বিজ্ঞাপন

দ্য রিপোর্ট প্রতিবেদক: নতুন বছরে প্রথম বিজ্ঞাপনে মডেল হলেন প্রিয়দর্শিনী মৌসুমী। একটি বহুজাতিক প্রতিষ্ঠানের খাদ্যপণ্যের বিজ্ঞাপনে তাকে দেখা যাবে। এটি নির্দেশনা দিয়েছেন রিপন নাগ।

গত ২৯ ও ৩০ জানুয়ারি রাজধানীর উত্তরায় সেট ফেলে এর দৃশ্যধারণ করেছেন নির্মাতা। বিজ্ঞাপনচিত্রে কাজের প্রসঙ্গে মৌসুমী বলেন, 'গোছানো একটি ইউনিটে কাজ করেছি। তাই কোনোরকম ঝামেলা ছাড়াই আন্তরিকতা নিয়ে এটি শেষ করতে পেরেছি। বিজ্ঞাপনটির গল্প ভাবনাও ভালো লেগেছে। চলতি সময়ের অন্য বিজ্ঞাপনের চেয়ে এটি একটু আলাদা হবে বলে আমি মনে করি।

নির্মাতা জানান, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এদিকে আসছে ভালোবাসা দিবস উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ছবি 'রাত্রির যাত্রী'। এটি পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। এর আগে ছবিটি মুক্তির তারিখ বেশ কয়েকবার পরিবর্তন হলেও আর পেছানোর কোনোরকম ইচ্ছে নেই বলে জানান নির্মাতা হাবিব। 'রাত্রির যাত্রী' ছবিতে মৌসুমীর বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

এ ছাড়া মৌসুমী সাঈদুর রহমান সাঈদের 'মধুর ক্যান্টিনে' অভিনয় করছেন। চলচ্চিত্রের পাশাপাশি নাটক টেলিছবিতে অভিনয় করছেন মৌসুমী। গত বছরের শেষের দিকে শ্রাবণ চক্রবর্তী দিপু পরিচালিত টেলিছিবি 'কাঁদে মন কাঁদে ভালোবাসা'য় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে ছিলেন তৌকীর আহমেদ। শিগগিরই আরটিভিতে এটি প্রচার হবে। নতুন বছরে প্রথম ছবি মুক্তি প্রসঙ্গে মৌসুমী বলেন, অনেক অপেক্ষার ছবি, আশার ছবি 'রাত্রির যাত্রী'। অনেক যত্ন নিয়ে এটিতে অভিনয় করেছি। আশা করছি দর্শকদের ছবিটি ভালো লাগবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ০১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর