thereport24.com
ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬,  ১৬ শাবান ১৪৪০

‘ডিনারে নিয়ে রাত কাটানোর প্রস্তাব দিত’

২০১৯ ফেব্রুয়ারি ০৩ ০৯:৫৯:২৩
‘ডিনারে নিয়ে রাত কাটানোর প্রস্তাব দিত’

দ্য রিপোর্ট ডেস্ক : শার্লিন চোপড়া একজন ভারতীয় মডেল, অভিনেত্রী এবং গায়িকা। ২০০২ সালে ভেন্দি মাবু চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তেলেগু চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। পরবর্তীতে দ্বিতীয় শ্রেণির বলিউড চলচ্চিত্রে গৌণ চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে তার চলচ্চিত্র কর্মজীবনের শুরু হয়।

২০১২ সালের জুলাইয়ে চোপড়া প্লেবয় পত্রিকার প্রচ্ছদ শিল্পী নির্বাচিন হন। তিনি প্রায়ই টুইটারে তার অর্ধনগ্ন এবং নগ্ন আলোকচিত্র পোস্ট করার জন্য বিতর্ক হয়েছেন।

সম্প্রতি হ্যাশমিটু ঝড়ে শামিল হয়েছেন তিনি। যৌন হেনস্থার ঘটনা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। তবে এবার অভিনেত্রী শার্লিন চোপড়া যা বললেন তাতে হয়ত অনেকেই চমকে উঠবেন। বি-টাউনে যৌন ইঙ্গিতের ‘কোড’ শব্দই ফাঁস করে দিলেন শার্লিন।

অভিনেত্রী শার্লিন চোপড়ার ভাষ্য, সাধারণ মানুষের কাছে ‘ডিনার’ শব্দের অর্থ নৈশভোজ। তবে বি-টাউনে অনেকে ডিনার শব্দের আরও একটি অর্থ বের করেন। বলিউডে ডিনার শব্দটি একপ্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত। তার কথায়, এ বিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল তাকে। বি-টাউনের অনেক পরিচালক, প্রযোজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ডিনার এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার।

বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। শার্লিন জানিয়েছেন, এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।

শার্লিনের কথায়, যারা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বি-টাউনে আসেন না তাদেরকেই এ ধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এ ধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাকে দিয়েছিলেন, সে বিষয়ে অবশ্য মুখ খোলেননি এই অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেছেন, ‘কার কথা বলব? কোনো একজন নির্দিষ্ট কেউ নয়-এ ধরনের বহু লোক রয়েছে।’

প্রসঙ্গত, শার্লিন চোপড়ার জন্ম হায়দরাবাদে। প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ফটোশুটের মাধ্যমে খবরের শিরোনামে আসেন শার্লিন। তারপর বেশকিছু বলিউডের ছবিতে ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন তিনি।

সূত্র: জি নিউজ

(দ্য রিপোর্ট/ফেব্রুয়ারি ০৩, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর