thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬,  ১৯ মহররম 1441

৪২ টাকা লিটারে ওমেরা এলপিজি অটো গ্যাস

২০১৯ ফেব্রুয়ারি ২৮ ১২:৫২:১৫
৪২ টাকা লিটারে ওমেরা এলপিজি অটো গ্যাস

দ্য রিপোর্ট রিপোর্টার : আগামী ১ মার্চ থেকে সারাদেশে ৪২ টাকা লিটার দরে এলপিজি (অটো গ্যাস) সরবরাহ করবে ওমেরা গ্যাস ওয়ান লিমিটেড। দেশের বিভিন্ন স্থানে অবিস্থত ওমেরার সকল গ্যাস স্টেশনে অটো গ্যাসচালিত যানবাহনের জন্য বিশেষ এই মূল্য কার্যকর হবে।

বুধবার আয়োজিত সংবাদ সম্মেলনে ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড ও জাপানের সাইসান কোম্পানির যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ‘এক দেশ, এক মূল্য’ ঘোষণা করা হয়।

রাজধানীর গুলশানে ইস্ট কোস্ট সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন ওমেরা গ্যাস ওয়ান লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা তোসিওকি শিম্বরি, মহাব্যবস্থাপক (সেল এ্যান্ড টেকনিক্যাল) মোঃ কামাল হোসেইন, ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক ও ইস্ট কোস্ট গ্রুপের পরিচালক তানভীর আজম চৌধুরীসহ কোম্পানির উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ওমেরার কর্মকর্তারা জানান, দেশে যানবাহনের জ্বালানি হিসেবে এলপিজি ব্যবহার উৎসাহিত করতে নতুন মূল্য নির্ধারণ করা হয়েছে। ব্যবহারকারীদের জন্য অটো গ্যাস সহজলভ্য করতে সারাদেশে বিপুলসংখ্যক স্টেশন চালুর উদ্যোগ নেয়া হয়েছে।

তারা জানান, বর্তমানে ১০টি গ্যাস স্টেশনের মাধ্যমে যানবাহনে ওমেরা এলপিজি সরবরাহ করা হচ্ছে। এগুলো হলো- ঢাকার মহাখালীতে ক্লিনফুয়েল ফিলিং স্টেশন লিমিটেড, আসাদগেটে সোনার বাংলা সার্ভিস স্টেশন, গাজীপুরের শ্রীপুরে পার্কেসাইন প্রোডাক্টস লিমিটেড, ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এস রহমান ফিলিং স্টেশন এ্যান্ড সিএনজি স্টেশন, বগুড়ার শাহজাহানপুরে ইসি ডিস্ট্রিবিউশন লিমিটেড, রাজশাহীর কুমারপাড়ায় গুল গুফর পেট্রোলিয়াম, চট্টগ্রামে খুলশীতে খুলশী সিএনজি ফিলিং স্টেশন, যশোরের গাজীর দরগায় দরগা ফিলিং স্টেশন, সাতক্ষীরার আলিপুরে সোনালী ফিলিং স্টেশন এবং কক্সবাজার মেইন রোডে হাজী আশরাফ আলী এ্যান্ড সন্স ফিলিং স্টেশন।

এ বছরের মধ্যে ওমেরা গ্যাস ওয়ান লিমিটেড আরও ৫০টি স্টেশন চালু করবে জানিয়ে সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রাহকদের জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যে ২৪ ঘণ্টা অটো গ্যাস সরবরাহ নিশ্চিত করবে।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ২৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর