thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬,  ২০ জিলহজ ১৪৪০

নাজমুল হাসান ও  শফিউজ্জামান ঔষধ শিল্প সমিতির সভাপতি ও মহা-সচিব পদে পুনর্নির্বাচিত

২০১৯ এপ্রিল ০২ ০০:১৮:৫৪
নাজমুল হাসান ও  শফিউজ্জামান ঔষধ শিল্প সমিতির সভাপতি ও মহা-সচিব পদে পুনর্নির্বাচিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির সভাপতি পদে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান পাপন এমপি এবং হাডসন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান মহাসচিব পদে পুনর্নির্বাচিত হয়েছেন।

গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ৩১ মার্চ, রোববার রাজধানীর স্থানীয় একটি হোটেলে আয়োজিত সমিতির ৪৮তম বার্ষিক সাধারণ সভায় ২০১৯-২১ মেয়াদের জন্য তাদেরকে পুনর্নির্বাচিত করা হয়।
অনুষ্ঠানে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদিরকে জ্যেষ্ঠ সহ-সভাপতি, গ্লোব ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশীদকে সহ-সভাপতি ও হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডেরউপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ হালিমুজ্জামানকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।
এর পাশাপাশি কার্যনির্বাহী কমিটির জন্য আরও ১৬ সদস্য নির্বাচন করা হয়। কার্যনির্বাহী কমিটির অপর সদস্যরা হলেন, বীকন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. এবাদুল করিম এমপি, নুভিস্তা ফার্মা লিমিটেডেরব্যবস্থাপনা পরিচালক এস এম রাব্বুর রেজা, এসিআই হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মহিবুজ্জামান, এমিকো ল্যাবরেটারিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মজিবুল ইসলাম, এস্ট্রা বায়োফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউল হক, বায়োফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. আনোয়ারুল আজিম, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: হায়দার হোসেন, ডেল্টা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুহাম্মদ জাকির হোসেন,ইনসেপটা ভেকসিন লিমিটেডের ভাইস চেয়ারম্যান হাসনিন মুকতাদির, মেডিমেট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খোন্দকার তারিক-উল-ইসলাম, নিপ্রো-জেএমআই ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক, নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের ডা. রিয়াদ মামুন প্রধানী, পপুলার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুস্তাফিজুর রহমান, সেনোফি বাংলাদেশ লিমিটেডেরব্যবস্থাপনা পরিচালক মুঈন উদ্দিন মজুমদার, ইউনিমেড এন্ড ইউনিহেলথ ম্যানুঃ লিমিটেডের এম মোসাদ্দেক হোসেন ও ভেরিটাস ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শারিতা মিল্লাত।
আগামী দুই বছরের জন্য ঔষধশিল্প সমিতির উপদেষ্টা কমিটিতে রয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান এমপি, একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, জেনারেল ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক এবং এরিস্টোফার্মা লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম এ হাসান।


(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল০১,২০১৯)


পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর