thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮,  ২৬ রবিউস সানি 1443

হ্যাজার্ডের রিয়াল ঝোঁকে ‘অসহায়’ চেলসি

২০১৯ এপ্রিল ১০ ২৩:৫৬:০৩
হ্যাজার্ডের রিয়াল ঝোঁকে ‘অসহায়’ চেলসি

দ্য রিপোর্ট ডেস্ক : বেশ কয়েক মৌসুম ধরেই শোনা যাচ্ছিল চেলসির তারকা ফুটবলার এডেন হ্যাজার্ডকে দলে চায় রিয়াল মাদ্রিদ। কিন্তু বাস্তবে তা হয়নি। অন্যদিকে হ্যাজার্ড জানিয়েছিলেন রিয়ালে খেলা তার কাছে স্বপ্ন।

সেই হ্যাজার্ডকে এখরো নিজেদের প্রথম টার্গেট করে রেখেছে রিয়াল। ক্রিস্টিয়ানো রোনালদোর পরিবর্তে তারা কাউকে পায়নি। ফলে সেই লক্ষ্যে হ্যাজার্ডকে দলে নিতে তৎপর দ্বিতীয় দফায় কোচ হয়ে আসা জিনেদিন জিদান।

এই মুহূর্তে দারুণ ছন্দেই রয়েছেন বেলজিয়ান তারকা। লন্ডন ডার্বিতে ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে একার দায়িত্বে দলকে জয় এনে দিয়েছেন। তবে শুধু মাঠের নয়, মাঠের বাইরেও তাকে নিয়ে রয়েছে খবর।
বিজ্ঞাপন

ইউরোপের সংবাদমাধ্যমে খবর অনুযায়ী, চেলসির সঙ্গে নতুন চুক্তি করবেন না হ্যাজার্ড। আগামী মৌসুমের শেষে তার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে চেলসির। লন্ডনের ক্লাবটি অবশ্য তাকে রাখতে বদ্ধপরিকর।

কিন্তু হ্যাজার্ড নিজের থেকে না থাকলে তাকে রাখার যে কোনো উপায় নেই তা ভালো করেই জানে চেলসি। কারণ আগামী মৌসুম শেষে হ্যাজার্ড ফ্রি ফুটবলার। ফলে সেক্ষেত্রে হ্যাজার্ড অন্য দলে যোগ দিলে কোনো ট্রান্সফার অর্থ পাবে না চেলসি। অন্যদিকে হ্যাজার্ডও না কি রিয়ালের দিকে এক পা বাড়িয়েই আছেন। কেন না, তিনি মনে তার বয়স এখন ২৮, রিয়ালে যোগ দেয়ার এটাই শেষ সুযোগ। যা তিনি হাতছাড়া করতে চান না। হ্যাজার্ডের এই রিয়াল ঝোঁকে রীতিমতো অসহায় চেলসি।

তাকে বিক্রি করলে লাভ যে চেলসিরই হবে তা বলার অপেক্ষা রাখে না। তার দর রয়েছে ১০কোটি পাউন্ড। কিন্তু এত অর্থে তাকে দলে নিতে রাজি নয় রিয়াল। যার কারণে লস ব্লাঙ্কোসদের সঙ্গে চুক্তি বিষয়ে কথা বলতে পারে চেলসি। কেন না চেলসি আগেই জানিয়েছিল, হ্যাজার্ডকে তারা ঘরোয়া লিগ তথা ইপিএলের কোনো ক্লাবের কাছে বিক্রি করবেন না।

(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ১০,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর