thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

চাটমোহরে ট্রাকের ধাক্কায় দুই নারী নিহত

২০১৯ এপ্রিল ১১ ২০:০৬:০৭
চাটমোহরে ট্রাকের ধাক্কায় দুই নারী নিহত

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে ট্রাকের ধাক্কায় অটোভ্যানের দুই নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেল ৪টার দিকে পাবনা-চাটমোহর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকার রবিউল ইসলামের স্ত্রী হাসিনা খাতুন (৪৫) ও লস্করপুর গ্রামের মতিয়ার হোসেনের স্ত্রী ফিরোজা খাতুন (৪৮)।

এতে আহত হয়েছেন আরও তিনজন। এদের মধ্যে অটোভ্যান চালক আনছার আলী নামে আহত একজনের নাম পাওয়া গেলেও অপর দু’জনের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, হতাহতরা পাবনা থেকে বৃহস্পতিবার সকালে চাটমোহর উপজেলার শিবপুর গ্রামে তোফাজ্জল প্রামানিকের বাড়িতে বেড়াতে আসেন। বিকেলে ব্যাটারিচালিত অটোভ্যানে চড়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা মোড়ে চাটমোহর থেকে পাবনাগামী দ্রুতগতির একটি ট্রাক অটোভ্যানকে ধাক্কা দিলে আরোহীরা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা খাতুন ও ফিরোজা খাতুনকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ওসমান প্রামানিক নামে ট্রাকের হেলপার ও ট্রাকটি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে হেলাপর ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এমএসআর/এপ্রিল ১১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর