thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬,  ১৫ জিলকদ  ১৪৪০

সিরাজগঞ্জ ও কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

২০১৯ এপ্রিল ২০ ১০:২৫:৫৫
সিরাজগঞ্জ ও কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সিরাজগঞ্জ ও কক্সবাজার প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এবং কক্সবাজারের টেকনাফে দু’পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) ভোরে এ দু’টি পৃথক বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোস্তফা কামাল (৩৩) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) ভোরে উল্লাপাড়ার ঘোষগাঁতী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় আরও চার মাদকবিক্রেতাকে আটক ও বেশ কিছু ফেনসিডিল এবং ইয়াবা উদ্ধার করা হয়েছে।

উল্লাপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোস্তফা কামাল (৩৩) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। এ সময় আরও চার মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে।

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে দু’পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুটি এলজি, সাত রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও দুই হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) সকালে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাহাব উদ্দিন (৩২) হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানার অপারেশন অফিসার ও পুলিশ পরিদর্শক রাকিবুল ইসলাম খান জানিয়েছেন, ভোরে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া এলাকায় মাদক ও সন্ত্রাসী দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গেলে অস্ত্রধারীরা ঘটনাস্থল ত্যাগ করে পাহাড়ে ঢুকে পড়ে। পুলিশ স্থানটি তল্লাশি চালিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গোলাবারুদ এবং ইয়াবা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/ এপ্রিল ২০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর