thereport24.com
ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬,  ১৮ জিলকদ  ১৪৪০

রুক্মিণীর সঙ্গে দেবের রোমান্স!

২০১৯ এপ্রিল ২০ ১১:৪৪:২৩
রুক্মিণীর সঙ্গে দেবের রোমান্স!

দ্য রিপোর্ট ডেস্ক: নারী পাচার নিয়ে তৈরি হচ্ছে পরিচালক রাজা চন্দের ছবি। আর এই ছবির মাধ্যমেই ফের একবার পর্দায় ফিরছে দেব-রুক্মিণী জুটি। ছবির নাম ‘কিডন্যাপ’। সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির টিজার।

ছবির টিজারে দেখা যাচ্ছে, ২১ বছরের এক তরুণী নিখোঁজ। তাকে হন্যে হয়ে খুঁজছেন তার বাবা। থানা, পুলিশ, করেও লাভ হয়নি। মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন তরুণীর বাবা। অবশেষে এক সাধারণ নাগরিক ও সাংবাদিক ২১-এর তরুণীকে উদ্ধার করার উদ্যোগ নেন।

এই ছবির গল্প এগোবে মেঘনা ও দেবকে নিয়ে। মেঘনা পেশায় ফটো জার্নালিস্ট, আর দেব ডিজে। তাদের দু’জনের দেখা হবে একটি ‘পাব’-এ। যেখানে কাজের জন্যই যায় মেঘনা, কিছু বেআইনি কাজকর্ম ক্যামেরাবন্দী করতে গিয়ে বিপদে পড়ে সে। মেঘনা কিছু অসৎ লোকজনের আক্রমণের মুখে পড়ে। আর সেখান থেকে তাকে উদ্ধার করেন ডিজে দেব।

এভাবেই তাদের আলাপ ও প্রেম। একসময় মেঘনাকে কিডন্যাপও করা হবে। তবে পরে দেব গিয়ে তাকে উদ্ধার করবে। এভাবেই এগোবে সিনমার গল্প। সম্প্রতি ছবির পোস্টার শুট করেন দেব ও রুক্মিণী। ছবিতে পোস্টার সবসময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। গল্পের বিষয়বস্তুর ইঙ্গিত মেলে পোস্টারে। পোস্টার শুটের ভিডিও পোস্ট করা হয়েছে ‘সুরিন্দর ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে।

দেব ও রুক্মিণীর এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এই ছবিতে দেব-রুক্মিণী ছাড়াও দেখা যাবে চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রতীক বন্দ্যোপাধ্যায়, বাসুদেব ভট্টাচার্য, সহিদুর রহমান ও অসীম রায় চৌধুরীর মতো অভিনেতা, অভিনেত্রীদের। সত্য ঘটনা অবলম্বনেই এই ছবি তৈরি হচ্ছে বলে জানিয়েছেন পরিচালক রাজা চন্দ। সূত্র: জি-নিউজ

(দ্য রিপোর্ট/এনটি/ এপ্রিল ২০, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর