thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬,  ১৫ জিলকদ  ১৪৪০

শৈলকুপায় মেয়েকে হত্যা, মা আটক

২০১৯ এপ্রিল ২১ ১৫:৪২:২৮
শৈলকুপায় মেয়েকে হত্যা, মা আটক

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় মায়ের বিরুদ্ধে শিশু কন্যাকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির মাকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল নয়টার দিকে শৈলকুপা পৌর এলাকার হাজামপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের নাম সওদাতুল জান্নাত (৬)। সে সাতগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। জান্নাত হাজামপাড়া গ্রামের বকুল হোসেন ও আলেয়া খাতুন দম্পতির একমাত্র সন্তান।

পুলিশ জানায়, শিশুটির মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল করার সময় শিশুটির পিঠে ও হাতে আঘাতের চিহৃ দেখা যায়। এ ঘটনায় শৈলকুপা থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বকুল হোসেনের ভাতিজা সোহেল মন্ডল জানান, প্রতিনিয়ত আলেয়া বেগম বিভিন্ন অজুহাতে জান্নাতের ওপর শারীরিক নির্যাতন চালান। সকালে ভাত নষ্ট করার অজুহাতে তাকে কাঠের পিঁড়ি দিয়ে পিঠে সজোরে আঘাত করেন আলেয়া বেগম। তারপর পরই জান্নাত মারা যায়।

বকুল হোসেন জানান, তিনি পেশায় মুরগী ব্যবসায়ী। সকালে তিনি নিজের ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। পরে খবর পান জান্নাতকে নির্যাতন করে তার মা মেরে ফেলেছে। এ ঘটনায় তিনি স্ত্রী আলেয়া খাতুনের নামে হত্যা মামলা দায়ের করবেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আয়ুবুর রহমান বলেন, শিশু হত্যার অভিযোগে আলেয়া খাতুন নামে এক মা আটক হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা হত্যা মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

(দ্য রিপোর্ট /একেএমএম/এপ্রিল ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর