thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

লন্ডনে বসে ষড়যন্ত্র করে লাভ নেই: হানিফ

২০১৯ মে ১১ ১৭:২৫:৩০
লন্ডনে বসে ষড়যন্ত্র করে লাভ নেই: হানিফ

চট্টগ্রাম প্রতিনিধি : আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াত বিষফোঁড়া। এরা যতদিন থাকবে, মানুষের ওপর আঘাত করবে। উন্নয়ন-অগ্রগতি বাধাগ্রস্ত করবে। এজন্য এদের চিরতরে উপড়ে ফেলতে হবে। লন্ডনে বসে ষড়যন্ত্র করে লাভ হবে না। খুনি, সন্ত্রাসী, দুর্নীতিবাজ তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করব। বিচারের রায়ও কার্যকর করব।

শনিবার চট্টগ্রাম নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রামের সাত জেলা কমিটির বিশেষ বর্ধিত সভায় তিনি একথা বলেন।

চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ, কক্সবাজার, রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবন জেলা আওয়ামী লীগের এই সভায় প্রধান অতিথি ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু।

বিএনপি মহাসচিবের বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, ‘মির্জা ফখরুল বলেছেন- কর্ণফুলী টানেল ও পদ্মা সেতু দিয়ে জনগণের কোনো লাভ হবে না। আসলে তাদের মানসিকতাই উন্নয়নবিরোধী। ক্ষমতায় থেকে এরা দেশকে পিছিয়ে দিয়েছে। এখন বাইরে থেকে আঘাত করছে। তাদের লক্ষ্যই দেশকে কিভাবে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা যায়।’

হানিফ আরও বলেন, ‘মামলা হওয়ায় বিএনপির নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছেন, ঢাকায় রিকশা চালাচ্ছেন। এতে নাকি ফখরুলের চোখে পানি এসে গেছে। কেন মামলা হয়েছে? পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে, তাই মামলা হয়েছে। ২১ আগস্ট আমাদের নেত্রীর ওপর রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় গ্রেনেড হামলা হলো, তখন কোথায় ছিল আপনার চোখের পানি? চোখে পানি সবে আসা শুরু হয়েছে, আরও আসবে, আপনাদের আরও কাঁদতে হবে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি ফজলে করিম চৌধুরী, দক্ষিণের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ১১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর