thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬,  ১৫ জিলহজ ১৪৪০

কেরাণীগঞ্জে গায়ে ‘গরম তেল’ ছুঁড়ে মারায় গৃহবধূসহ দগ্ধ ৪

২০১৯ মে ২৪ ০৯:২৬:২৬
কেরাণীগঞ্জে গায়ে ‘গরম তেল’ ছুঁড়ে মারায় গৃহবধূসহ দগ্ধ ৪

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকার কেরাণীগঞ্জ উপজেলায় গায়ে গরম তেল ছুঁড়ে মারার ঘটনায় এক গৃহবধূসহ চারজন দগ্ধ হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার পারহাউজ এলাকায় ওই ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- শানু আক্তার (২০), আরমান (২০), তুহিন (২২) ও মেহেদী (১৫)।

দগ্ধ শানুর বাবা শফির উদ্দিন অভিযোগ করেন, পাঁচ মাস আগে প্রতিবেশী অলির সঙ্গে তাঁর মেয়ে শানুর বিয়ে হয়। প্রথম দিকে তাঁরা সুখে থাকলেও বিয়ের এক মাসের মাথায় নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে থাকে। পরে জানা যায়, অলি মাদকাসক্ত। তারই জের ধরে বৃহস্পতিবার দুপুরে অলি মারধর কয়ায় শানু রাগ করে বাবার বাড়িতে চলে যান।

পরে রাত ১০টার দিকে ওই ঘটনার সুরাহার জন্য শানু প্রতিবেশী আরমান, তুহিন, মেহেদীকে নিয়ে অলির বড় বোন লিপির কাছে যান। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে লিপি ওই চারজনের গায়ে রান্নাঘরে থাকা গরম তেল ছুঁড়ে মারেন বলে অভিযোগ করেন শানুর বাবা।
তিনি আরো বলেন, এতে শানু, আরমান, তুহিন ও মেহেদী প্রত্যেকেই দগ্ধ হন।

পরে প্রাথমিকভাবে চিকিৎসার জন্য দগ্ধদের স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরবর্তী সময়ে সেখান থেকে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে নেওয়া হয়।

বার্ন ইউনিটের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, গরম তেলে আক্রান্ত হয়ে শানুর ও আরমানের শরীরের ছয় শতাংশ, মেহেদীর শরীরের সাত শতাংশ ও তুহিনের শরীর ১২ শতাংশ ঝলসে গেছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, দগ্ধরা বর্তমানে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মে ২৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর