thereport24.com
ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬,  ২১ জিলহজ ১৪৪০

বাংলাদেশ–পাকিস্তান প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত

২০১৯ মে ২৬ ২০:১২:৪৪
বাংলাদেশ–পাকিস্তান প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত

দ্য রিপোর্ট ডেস্ক: ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায়। কিন্তু কার্ডিফের বৃষ্টি ওসব মানতে রাজি হয়নি। টসই করা সম্ভব হয়নি। ম্যাচ বাতিল করার জন্য প্রথমে স্থানীয় সময় ৩টার কথা বলা হয়েছিল। অর্থাৎ বাংলাদেশ সময় রাত ৮টা ছিল ম্যাচ শুরু করার সম্ভাব্য সীমা। পরিস্থিতির কথা চিন্তা করে আরেকটু পিছিয়ে নেওয়া হয়েছে সেটা। নতুন সময় নির্ধারিত হয়েছে ৯টা ১৭ মিনিটে। কিন্তু তার আগেই পরিত্যক্ত ঘোষিত হলো ম্যাচটি।

আজকের ম্যাচে মূল একাদশের বেশ কয়েকজনকে বিশ্রাম দেওয়ার ভাবনা ছিল টিম ম্যানেজমেন্টের। পাকিস্তানের বিপক্ষে পরীক্ষা-নিরীক্ষাই ছিল মূল লক্ষ্য। কিন্তু কাকে বিশ্রাম দিয়ে কাকে খেলানো হবে, সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। অবশ্য পরিবেশ পরিস্থিতিতে আজ সবাইকে বিশ্রামে থাকতে হবে বলেই মনে হচ্ছে।

কার্ডিফেই ২০০৫ সালে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল বাংলাদেশ। এই মাঠেই ২০১৭ চ্যাম্পিয়নস ট্রফিতে আছে নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহর ম্যাচজয়ী সেই অবিস্মরণীয় জুটি। সেই কার্ডিফের সোফিয়া গার্ডেনেই আজ প্রাক‌-বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে জমজমাট এক ম্যাচের অপেক্ষায় ছিলেন সবাই। বৃষ্টি এখন সে আগ্রহে জল ঢেলে না দিলেই হয়।
(দ্য রিপোট/একেএমএম/মে২৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর