thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬,  ১৫ জিলহজ ১৪৪০

দিনদুপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

২০১৯ জুন ১২ ২২:১৬:৪৬
দিনদুপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে অলক বাগচি (৫৫) নামে একজন ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।বুধবার বেলা শোয়া তিনটার দিকে লালপুর উপজেলার বিজয়পুরে এ ঘটনা ঘটে।

নিহত অলক বাগচি লালপুর উপজেলার গোপালপুর পৌর সদরের সুনিল বাগচির ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, বুধবার বিকাল সোয়া ৩টার দিকে গোপালপুর ওয়ালিয়া সড়কের বিজয়পুর নামক স্থানে অলোক বাগচিকে গুলি করে রাস্তায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এরপর একজন ভ্যানচালক অলককে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে গোপালপুর একটি ক্লিনিকে নিয়ে আসে। পরে অলককে লালপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা তন্ময় বলেন, নিহত অলক আগে মুদির দোকান চালাতেন। সম্প্রতি ওই দোকান বিক্রি করে তিনি সিএনজি কিনে চালকদের কাছে দিন চুক্তিতে ভাড়ায় খাটাতেন।

তিনি বলেন, দুর্বৃত্তদের গুলি তার মামার পিছন দিকে আঘাত করে সামনে দিয়ে বেরিয়ে গেছে। তবে কী কারণে তার মামাকে হত্যা করা হয়েছে তা বলতে পারেননি তিনি।

এ ব্যাপারে লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, হত্যাকাণ্ডের সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি। তবে ব্যবসায়িক দ্বন্দ্ব থেকে এ ধরনের ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। কারণ উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে। তবে এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি।

(দ্য রিপোট/একেএমএম/ জুন ১২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর