thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬,  ২০ মহররম 1441

মোটা হবার প্রশ্নে যা বললেন সরফরাজ

২০১৯ জুন ২২ ১৭:২১:২৬
মোটা হবার প্রশ্নে যা বললেন সরফরাজ

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলা পড়লেই যেন একটি অসহায় দলে পরিণত হয় পাকিস্তান। যার প্রমাণ এবারের আসরেও দিয়েছে তারা। এ নিয়ে এখনো পর্যন্ত বিশ্বকাপে সাতবারের দেখায়, একবারও ভারতকে হারাতে পারেনি ১৯৯২-এর বিশ্ব চ্যাম্পিয়নরা।

ভারতের কাছে বারবার এমন লজ্জাজনক পরাজয়ে অতিষ্ঠ হয়ে গেছে পাকিস্তানের সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে দেশটির খেলোয়াড়দের রীতিমত ধুয়ে দিচ্ছেন তারা। এক সমর্থক তো আদালতে পিটিশন পর্যন্ত দাখিল করে ফেলেছেন, পাকিস্তানের এই দলটাকে নিষিদ্ধ করার জন্য।

শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমই নয়, এর বাইরেও কোন নিস্তার পাচ্ছেন না পাকিস্তানের ক্রিকেটাররা। ইংল্যান্ডের শপিং মলে পরিবারের সঙ্গে ব্যক্তিগত সময় কাটানোর সময় এক ভক্তের বিদ্রুপের শিকার হন পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদ। এবং তাকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন ওই সমর্থক।

ভিডিও তে দেখা যায়, সরফরাজকে প্রথম দেখাতেই ‘মোটা’ বলে ডাকতে শুরু করেন ওই সমর্থক। তার উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দেন যে, তিনি এতো মোটা কিভাবে হলেন? এই প্রশ্নের কোন উত্তর না দিয়েই কোলে থাকা নিজের বাচ্চাকে নিয়ে হেঁটে চলে যান সরফরাজ। এরপর দূর থেকে পাক অধিনায়ককে ডায়েটের পরামর্শও দেন ওই ভক্ত।

নিজের ফিটনেস নিয়ে আগেই বহুবার সমালোচনার শিকার হয়েছেন সরফরাজ আহমেদ। তার ফিটনেস নিয়ে পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার বলেন, ‘যখন সরফরাজ আহমেদ টস করার জন্য আসলেন, তখন দেখা গেলো তার পেট বেরিয়ে আসছে। তার চেহারায় চর্বির পরিমাণ বেড়ে গেছে। সেই প্রথম অধিনায়ক, যাকে আমি দেখলাম পুরোপুরি আনফিট। নিজেকেই সে নাড়াতে পারছে না এবং উইকেটের পেছনেও কিপিং করতে গিয়ে তাকে খুব সংগ্রাম করতে দেখলাম আমি।’

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর