thereport24.com
ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬,  ২০ সফর 1441

মোদির ডাকে একসঙ্গে তিন খান

২০১৯ জুলাই ১৪ ১২:১৯:৩৫
মোদির ডাকে একসঙ্গে তিন খান

দ্য রিপোর্ ডেস্ক: বলিউডের সুপারস্টার সালমান, শাহরুখ ও আমির খান। অনেকদিন ধরেই সিনেমার পর্দায় তাদের একসঙ্গে দেখার জন্য ভক্তরা অধির আগ্রহে অপেক্ষা করছেন। কিন্তু কোনো নির্মাতাই ভক্তদের সেই স্বপ্ন এখনো পূরণ করতে পারেননি।

তবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই খান ত্রয়ীকে একসঙ্গে পর্দায় হাজির করার পরিকল্পনা করছেন। তবে সিনেমার জন্য নয়। একটি সচেতনতামূলক ভিডিওতে দেখা যাবে তাদের। স্পটবয়ের এক প্রতিবেদনে এমনটা জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মোদি সরকারের পানি সংরক্ষণ নিয়ে ক্যাম্পেইন—‘জল সঞ্চয়’, ‘জল শক্তি অভিযান’ এর ব্যাপারে সচেতনতামূলক একটি ভিডিওতে সালমান, শাহরুখ ও আমির খানকে নেয়ার পরিকল্পনা করা হয়েছে। এ বিষয়ে এই তিন তারকার সঙ্গে যোগাযোগও করেছেন ইউনিয়ন ক্যাবিনেট মিনিস্টার যোগেন্দ্র সিং শেখাওয়াত। তবে খান ত্রয়ী এ বিষয়ে সম্মতি দিয়েছেন কি না তা এখনো জানা যায়নি।

ইতোমধ্যে পানি সংরক্ষণের সুফল বিষয়ে ক্যাম্পেইনের সঙ্গে যুক্ত আছেন বিগ বি অমিতাভ বচ্চন ও আমির খান। কিন্তু এই ভিডিও নির্মাণের সঙ্গে যুক্ত ক্রিয়েটিভ টিম মনে করছেন— সালমান ও শাহরুখ এর সঙ্গে যুক্ত হলে বেশি সংখ্যক মানুষের কাছে বিষয়টি পৌঁছে দেয়া সম্ভব হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর