thereport24.com
ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬,  ২১ জিলহজ ১৪৪০

শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম, ফিরলেন তাসকিন

২০১৯ জুলাই ২০ ১০:৩৮:২১
শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম, ফিরলেন তাসকিন

দ্য রিপোর্ট প্রতিবেদক: অবশেষে শ্রীলঙ্কা সফর থেকে ছিটকেই পড়লেন মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) রাত পৌনে দশটার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর নিশ্চিত করেছে।

মাশরাফির অনুপস্থিতিতে বিকল্প অধিনায়কের নামটিও ঘোষণা করে দিয়েছে বিসিবি। শ্রীলঙ্কা সফরে সীমিত ওভারের সিরিজটিতে টাইগারদের নেতৃত্ব দেবেন ওপেনার তামিম ইকবাল।

শ্রীলঙ্কার কলম্বোয় বাংলাদেশ তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। সিরিজের প্রথম ওয়ানডে ২৬ জুলাই। এরপরের দুটি ২৮ আর ৩১ জুলাই। সবগুলো ম্যাচই দিবারাত্রির।

এই সিরিজকে সামনে রেখেই সন্ধ্যায় ফ্লাডলাইটের আলোয় শেষ সময়ের প্রস্তুতি নিচ্ছিলেন শেরে বাংলার সেন্ট্রাল নেটে। সেখানে বোলিং অনুশীলন করতে গিয়েই আবারও চোটে পড়লেন মাশরাফি, সেই হ্যামস্ট্রিংয়ে। যে চোট সেরে উঠতে তিন থেকে চার সপ্তাহ লাগতে পারে।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, 'মাশরাফি আজ (শুক্রবার) অনুশীলন করতে গিয়ে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন। পরীক্ষার পর জানা গেছে, এটি গ্রেড ওয়ান ইনজুরি। এই ধরনের চোট থেকে সেরে উঠতে চার সপ্তাহের মতো লাগে। তাই এক মাসের মধ্যে খেলাধুলা সংক্রান্ত কোনো কাজই করতে পারবেন না মাশরাফি।'

এদিকে, মাশরাফি ছিটকে পড়ায় দলে সুযোগ মিলছে গতিতারকা তাসকিন আহমেদের। আর মোহাম্মদ সাইফউদ্দিনের পিঠের চোটে ডাক পেয়েছেন অলরাউন্ডার ফরহাদ রেজা। এ দুজন শনিবার দলের সঙ্গে শ্রীলঙ্কার বিমানে চড়বেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ২০,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর