thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬,  ২০ জিলহজ ১৪৪০

খুলনায় লক্ষাধিক লোকের সমাবেশ করবে বিএনপি

২০১৯ জুলাই ২২ ২১:২৭:১৭
খুলনায় লক্ষাধিক লোকের সমাবেশ করবে বিএনপি

খুলনা ব্যুরো : খুলনায় আগামী ২৫ জুলাই বিভাগীয় সমাবেশে লক্ষাধিক লোকসমাগমের টার্গেট নিয়েছে বিএনপি। খুলনা মহানগরীসহ বিভাগের ১০ জেলার নেতাকর্মীরা যাতে নির্বিঘ্নে সমাবেশে আসতে পারে, সে জন্য নেওয়া হয়েছে বিভিন্ন পরিকল্পনা। সোমবার সমাবেশস্থল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

তিনি জানান, শহীদ হাদিস পার্কের শহীদ মিনারের মূল বেদিতে স্থাপিত হবে মঞ্চ। সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার দাবি, শুধু হাদিস পার্কই নয়, ওই দিন সংলগ্ন সব সড়ক জনারণ্যে পরিণত হবে। এ জন্য হাদিস পার্ক ছাড়িয়ে পিকচার প্যালেস মোড়, বাংলাদেশ ব্যাংক মোড়, থানার মোড়, নগর ভবন জেলা পরিষদের মোড় পর্যন্ত টানানো হবে মাইক।

এদিকে, সমাবেশ সফল করতে গঠিত ১২টি উপকমিটির আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্যদের নিয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় জানানো হয়, ২৫ জুলাইয়ের সমাবেশে যোগ দিতে মহানগর ও জেলা থেকে দুই শতাধিক বাস, ট্রলার, নছিমন ও ইজিবাইকে নেতাকর্মীরা খুলনায় আসবেন।

নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু জানান, সমাবেশের সব প্রস্তুতি এগিয়ে চলেছে। নগরীর ৩১টি ওয়ার্ডের মধ্যে বেশির ভাগ ওয়ার্ডেই প্রস্তুতি সভা করা হয়েছে। সমাবেশে এক লাখের বেশি মানুষ উপস্থিত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ২২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর