thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

গোপনে বিয়ে করা নিয়ে যা বললেন কনা

২০১৯ আগস্ট ১৫ ১৭:২৭:৩৯
গোপনে বিয়ে করা নিয়ে যা বললেন কনা

দ্য রিপোর্ট ডেস্ক: গোপনে বিয়ে সেরে ফেলেছেন তরুণ প্রজন্মের হার্টথ্রুব সিঙ্গার কনা।চার মাস আগে বিয়ে হলেও এতদিন এ নিয়ে টু শব্দটি পর্যন্ত করেননি কনা।শেষ পর্যন্ত বিয়ের গোপন করার বিষয়ে মুখ খুললেন এই গায়িকা।

কনার বিয়েটা হয়েছে পারিবারিকভাবে। প্রায় চার মাস আগে। দুই পরিবারের চাওয়াতে কাবিন হয়ে গেলেও বিয়ের আনুষ্ঠানিকতা হয়নি। কোনো ধরনের আয়োজন করেননি তারা।

কনার বর ব্যবসায়ী গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছেন কনা।

বিয়ে নিয়ে কনার ভাষ্য- ‘একেবারে ঘরোয়া পরিবেশে দুই পরিবারের সদস্যদের নিয়ে গত ২১ এপ্রিল বিয়ে হয়। আর ছয় দিন পর তাদের বিয়ের চার মাস পূর্ণ হবে। ঢাকায় দুই পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের আয়োজন করা হয়। পরে বিবাহোত্তর সংবর্ধনায় সবাইকে দাওয়াত কবব।’

বিয়েটা গোপনে কেন করলেন, এমন প্রশ্নের জবাবে কনা বলেন, দুই পরিবারের সিদ্ধান্তে এমনটি হয়েছে। বিয়ের বিষয়টি ফলাও করে প্রচার হোক, দুই পরিবারের কেউই তা চাননি। তবে ভক্তদের একটা জানার আগ্রহ থাকে তারকার জীবন নিয়ে। সে বিষয়টি ভেবে বিয়ের বিষয়টি প্রকাশ্যে এনেছি।

কনার স্বামী গহীন ঢাকায় বড় হয়েছেন। প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি। বিয়েটা পারিবারিকভাবে হলেও কনা-গহীনের সম্পর্ক দীর্ঘদিনের। দীর্ঘ সাত বছর ধরে তারা চুটিয়ে প্রেম করেছেন। দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হলেও ইতিপূর্বে দুজনের কেউ-ই তা স্বীকার করেননি। তবে কনা মজা করে বলতেন, প্রেম যার সঙ্গে করব বিয়ে তাকেই করব।

‘রেশমি চুড়ি’, ‘ধিমতানা’সহ অসংখ্য মিষ্টি গান দিয়ে শ্রোতাদের হৃদয় জয় করে নিয়েছেন কনা। তার গাওয়া ‘দিল দিল দিল’, ‘ও ডিজে’ গানগুলো এখনও শ্রোতাদের ঠোঁটে লেগে আছে।

সবার কাছে বিবাহ-পরবর্তী জীবনে সুখী হওয়ার জন্য দোয়া চেয়েছেন এ গায়িকা।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ১৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর