thereport24.com
ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬,  ২৩ রবিউল আউয়াল 1441

যে কারণে বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ হৃত্বিক

২০১৯ আগস্ট ১৮ ১৪:০৫:২৮
যে কারণে বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ হৃত্বিক

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ নির্বাচিত হলেন বলিউডের জনপ্রিয় নায়ক হৃত্বিক রোশন। ক্রিস ইভানস, ডেভিড বেকহাম, রবার্ট প্যাটিনসনকে পিছে ফেলে এবার ‘মোস্ট হ্যান্ডসাম ম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হয়েছেন হৃত্বিক।

যুক্তরাষ্ট্রভিত্তিক একটি সংস্থা হৃত্বিক রোশনকে ‘মোস্ট হ্যান্ডসাম ম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ হিসেবে স্বীকৃতি দিয়েছে। কী কারণে বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ হওয়ার সোভাগ্য অর্জন করলেন এই নায়ক?

জানা গেলো, শুধু অভিনয় দিয়ে দর্শক মাতিয়ে নয়, তার আকর্ষণীয় চেহারা আর ফিটনেসের কারণে ভক্তরা তাকে পছন্দ করেন। বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ হয়ে দারুণ উচ্ছ্বসিত ‘সুপার ৩০’ অভিনেতা।

হৃত্বিক বলেন, ‘এই টাইটেল আমাকে আরও চ্যালেঞ্জের সামনে ফেলে দিল। এবং এর জন্য ধন্যবাদ। আমি মনে করি একটি ভালো চরিত্র মানুষকে সবসময় আকর্ষণীয় করে তোলে।’

হৃত্বিকের ‘সুপার ৩০’ নামে ছবিটি মুক্তি পায় ১২ জুলাই। মুক্তির পর বক্স অফিসে মাতিয়েছে ছবিটি। এটি ওপেনিংয়ে অজয় দেবগণের ‘রেইড’ ও অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ চেয়েও বেশি আয়ের রেকর্ড করেছে।

‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তির কাজও শুরু করবেন শিগগিরই। আর আসছে ২ অক্টোবর টাইগার শ্রফের সঙ্গে তার ‘ওয়ার’ সিনেমাটি মুক্তি পাবে।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ১৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর