thereport24.com
ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭,  ২২ জিলহজ ১৪৪১

অমিতাভের লিভারের ৭৫ শতাংশ নষ্ট!

২০১৯ আগস্ট ১৯ ২০:২৩:১৫
অমিতাভের লিভারের ৭৫ শতাংশ নষ্ট!

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন তার ভক্তদের জন্য দুঃসংবাদ দিয়েছেন। অভিনেতা বলেন, আমার লিভারের ৭৫ শতাংশ নষ্ট হয়ে গেছে। মাত্র ২৫ শতাংশের উপর বেঁচে আছি। নিজের স্বাস্থ্য নিয়ে সম্প্রতি এমনই তথ্য জানান ৭৬ বছরের এই অভিনেতা।

শুধু তাই নয়, দীর্ঘ ৮ বছর ধরে তিনি যক্ষ্মা রোগেও আক্রান্ত ছিলেন বলে জানান বর্ষীয়ান এই অভিনেতা। বিষয়টি জানায় ভারতীয় গণমাধ্যম জিনিউজ।

সম্প্রতি একটি স্বাস্থ্য সচেতনতামূলক প্রচারের অনুষ্ঠানে হাজির হন অমিতাভ। সেখানেই নিজের স্বাস্থ্য সম্পর্কে বলেন তিনি। স্বাস্থ্য সম্পর্কে উপস্থিত দর্শকদের মধ্যে সচেতনতা বাড়াতে বিভিন্ন পরামর্শও দেন।

অভিনেতা জানান, তিনি যক্ষ্মা ও হেপাটাইটিস বি-তে আক্রান্ত ছিলেন। তবে যক্ষ্মার প্রতিকার আছে। যখন শরীর খারাপ হতে শুরু করে, তখন তিনি জানতেন না যে তার শরীরে যক্ষ্মার জীবাণু আছে।

তিনি বলেন, আমি যে রোগে আক্রান্ত, যে কেউ যে কোনও মুহূর্তে একই সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা খুবই জরুরি।

উল্লেখ্য, বিগত বেশ কয়েক বছর ধরে পোলিও, হেপাটাইটিস বি, যক্ষ্মা ও ডায়াবেটিক সম্পর্কে সচেতনতামূলক প্রচারের সঙ্গে যুক্ত আছেন অভিনেতা। বিষয়গুলো নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাম্পেইনে মানুষের মাঝে কথা বলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ১৯,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর