thereport24.com
ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬,  ১৭ মহররম 1441

সাহোর সমালোচনা নিয়ে পরিচালকের বক্তব্য

২০১৯ সেপ্টেম্বর ০৫ ১১:০২:৫৮
সাহোর সমালোচনা নিয়ে পরিচালকের বক্তব্য

দ্য রিপোর্ট ডেস্ক: বহুল আলোচিত সিনেমা সাহো। ‍মুক্তির পর থেকে বক্স অফিসে এর দাপট চলছে। তবে দর্শক-সমালোচকদের কাছ থেকে প্রশংসার চেয়ে তিক্ত কথাই বেশি শুনতে হচ্ছে।

সাহো সিনেমাটি পরিচালনা করেছেন সুজিত। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্টে সিনেমাটির সমালোচনা নিয়ে এ নির্মাতা লিখেছেন, ‘যখন আমার বয়স ১৭, তখন প্রথম শর্টফিল্ম তৈরি করি। কোনো টাকা, টিম ছিল না কিন্তু পরিবারের কাছ থেকে অনেক সহযোগিতা পেয়েছি। আমার শর্টফিল্মগুলোর নব্বই শতাংশ পরিচালনা, সম্পাদনা ও শুট করেছি। ভুল থেকে শিক্ষা নিয়েছি এবং সমালোচনা আমার পথচলায় বাড়তি প্রেরণা জুগিয়েছে। অনেক বাধা ও পথ পাড়ি দিয়েছি কিন্তু কখনো হাল ছাড়িনি। অনেকে সাহো দেখেছেন, কেউ বেশি প্রত্যাশা করেছেন আবার অনেকের ভালো লেগেছে। সিনেমাটি দেখার জন্য সবাইকে ধন্যবাদ। যদি কিছু ছেড়ে যান তাহলে আবার গিয়ে দেখুন। আশা করি, মজা পাবেন।’

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সাহো। সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি। দর্শক-সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পেলেও এরই মধ্যে প্রায় ৪০০ কোটি রুপি আয় করেছে এটি।

সাহো প্রযোজনা করেছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ০৫ ,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর