thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬,  ১৮ সফর 1441

রোহিতের স্ত্রীর সাথে প্রেম ছিল কোহলির!

২০১৯ সেপ্টেম্বর ১৩ ১০:০৫:০৬
রোহিতের স্ত্রীর সাথে প্রেম ছিল কোহলির!

দ্য রিপোর্ট ডেস্ক: ভারত জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর সহ-অধিনায়ক রোহিত শর্মার দ্বন্দ্ব এখন প্রকাশ্য রূপ নিয়েছে। কোহলি দাবি করেছিলেন তার সাথে রোহিতের কোনো দ্বন্দ্ব নেই। তবে রোহিত এ বিষয়ে কথা বলতেই অপারগতা প্রকাশ করেন।

এই দুই খেলোয়াড়ের মধ্যে দ্বন্দ্ব থাকলেও তবে সেটা কী কারণে তা সবার অজানা। কেউ মনে করছেন দ্বন্দ্বটা অধিনায়কত্ব নিয়ে। আবার অনেকের ধারণা মতের পার্থ্যক্য নিয়ে। কেউ আবার ব্যক্তিগত বলেছেন।

ভারতীয় ক্রিকেট দলে এ দুই সেরা ব্যাটসম্যানের মধ্যে কথিত বিরোধ নিয়ে এর আগে সংবাদমাধ্যম জানিয়েছিল, সম্ভাব্য দুটি বিষয়ে দুজনের মধ্যে সম্পর্ক খারাপ হতে পারে। এক. মতের পার্থক্য, দুই. গত বিশ্বকাপের সেমিফাইনালে মহেন্দ্র সিং ধোনিকে সাত নম্বরে ব্যাটিং করতে পাঠানো।

তবে এবার প্রকাশিত হলো অন্যরকম এক তথ্য। ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৩ সালে জিম্বাবুয়ে সফর শেষে ভারতে ফিরে ছুটি কাটাচ্ছিলেন কোহলি। মুম্বাইয়ে এ সময় তাঁকে অপরিচিত এক মেয়ের সঙ্গে সিনেমা দেখতে দেখা যায়। তখনকার সেই অপরিচিত বন্ধুটি আর কেউ নন, রোহিতের বর্তমান স্ত্রী ঋতিকা।

ঋতিকা তখন স্পোর্টস ট্যালেন্ট ম্যানেজার। ক্যামেরার সামনে দাঁড়াতে কোহলির কোনো সমস্যা না হলেও ঋতিকা নিজেকে আড়াল করে রেখেছিলেন। কিন্তু তাঁদের একসঙ্গে সিনেমায় যাওয়ার ছবি তখন ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএতে প্রকাশ হয়েছিল। ২০১৫ সালে ঋতিকার সঙ্গে বিয়ে হয় রোহিতের।

এ ছাড়া ২০১০ আইপিএলে ঋতিকার সঙ্গে দেখা হয়েছিল কোহলির। তখন থেকে ২০১৩ সাল পর্যন্ত কোহলির প্রতিনিধিত্বও করেছেন ঋতিকা। তবে সংবাদমাধ্যমটিতে বলা হয়েছে, ঋতিকা শুধুই বন্ধু ছিলেন ভারতীয় অধিনায়কের।

তবে এ নিয়ে এবার শুরু হয়েছে ফিসফাস। অনেকেই বলছেন, কোহলির সাথে প্রেম ছিল রোহিতের স্ত্রীর। আর সেটা প্রকাশ্যে আসার পরই দু’জনের মাঝে দ্বন্দ্ব।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ১৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর