thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬,  ১৪ রবিউস সানি 1441

আফিফকে নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী

২০১৯ সেপ্টেম্বর ১৪ ১০:০৯:৪০
আফিফকে নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেট ভক্ত এটা সবার জানা। তিনি যে বাংলাদেশের প্রতিটি ম্যাচ দেখেন এটা হয়তো অনেকেই জানেন না। বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচটিও তিনি দেখেছেন। এমনকি ম্যাচের নায়ক আফিফ হাসানের খবরও নিয়েছেন।

খেলা শেষে ম্যাচ সেরা আফিফ প্রেস কনফারেন্সে সে কথা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ফোন করে দলকে এবং আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।

বিসিবি সভাপতি পাপন বলেন, ‘প্রধানমন্ত্রী খেলার মাঝেই ফোন করছিলেন। বলছিলেন, ‘পাপন এইটা কী হচ্ছে? এ রকম হচ্ছে কেন? উনি তখন চিন্তিত। তারপর যখন আফিফ আসল। আফিফের খেলা দেখে বললেন- ও আগে নামে নাই কেন? একে তো আগে দেখিনি! আমি বললাম, আপা ও তুলনামূলকভাবে একদম নতুন এসেছে। মাত্র ১৯ বছর বয়স। ওর আসলে পাঁচে খেলার কথা ছিল। যাই হোক যেখানে খেলেছে সেট বড় কথা না। ভালো খেলেছে। উনি বললেন- ভালো খেলেছে, ওর খেলা দেখেছি।’

পাপন আরও বলেন, খেলা শেষ হওয়ার আগেও প্রধানমন্ত্রী ফোন করে বলেছেন, ‘আমার তো দোয়া করতে করতে গলা শুকিয়ে যাচ্ছে।’ উনি (প্রধানমন্ত্রী) প্রতিটা বলই দেখেছেন। ও (ধ্রুব) আউট হওয়ার আগে যে চার মারল, এটা দেখে বলেছেন- এই শটটা দারুণ খেলেছে। তাই খেলা শেষ হওয়ার পর পর ভাবলাম আমি একটু কথা বলিয়ে দেই। এত আফিফের কথা বলছেন যখন। যেহেতু অধিনায়ক সাকিবও আছে। ওদের সঙ্গে কথা বলেছেন। তাদের সঙ্গে কী কথা বলেছেন, আমি আসলে জানি না।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ১৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর