thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬,  ১১ রবিউস সানি 1441

নেত্রী পদে থাকতে বলেন থাকব, না বললে থাকব না: কাদের

২০১৯ সেপ্টেম্বর ১৭ ১৯:৩৩:০০
নেত্রী পদে থাকতে বলেন থাকব, না বললে থাকব না: কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী কাউন্সিলে দলের সাধারণ সম্পাদক কে হবেন, তা দলের নেত্রী আওয়ামী লীগের সভাপতি জানেন। তিনি যাকে যোগ্য মনে করবেন, তাকেই দায়িত্ব দেবেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাকে যদি সভাপতি আবারো নতুন করে দায়িত্ব দেন, তাহলে আমি দায়িত্ব পালন করব। তবে নিজে প্রার্থী হব না। আর নেত্রী নতুন কাউকে দায়িত্ব দিলে, তাকেও আমি স্বাগত জানাবো।

তিনি আরও বলেন, গুরুত্বপূর্ণ পদগুলো দলের প্রধানের মাইন্ড সেটের ওপরে সবাই ছেড়ে দেয়। তার নির্দেশনায় দল চলবে। প্রার্থী হওয়ার অধিকার সবার আছে, তবে নেত্রীর ইচ্ছার বাইরে কিছু হয় না। আমি নিজেকে ভাগ্যবান মনে করি। সবারই এমন পদ কাঙ্ক্ষিত। তিনি আস্থা রেখে দলের সাধারণ সম্পাদকের যে দায়িত্ব দিয়েছেন, তা পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান মনে করি। কারণ এ পদের ইচ্ছা সবার থাকে। এটা বিরাট সম্মানের বিষয়।

দ্বিতীয়বারের মতো আবার দায়িত্ব পেতে যাচ্ছেন কি না জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, তা নির্ভর করছে নেত্রীর ওপরে। তিনি চাইলে আরেকবার দায়িত্ব পালন করব। তিনি যদি থাকতে বলেন থাকব, না বললে থাকব না। যদি নতুন মুখ নিয়ে আসে তাহলে স্বাগত জানাবো।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ১৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর