thereport24.com
ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬,  ১৭ রবিউল আউয়াল 1441

যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে

২০১৯ সেপ্টেম্বর ২১ ২১:০৯:২৪
যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে

দ্য রিপোর্ট প্রতিবেদক: যুবলীগ নেতা গোলাম কিবরিয়া (জি কে) শামীমের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দায়ের দুটি মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২১ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার এ রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া, অস্ত্র মামলায় শামীমের ৭ দেহরক্ষীকে ৪ দিনের রিমান্ডে পাঠিয়েছেন বিচারক।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআর) শেখ রকিবুল রহমান এই তথ্য জানান।

শামীমের ৭ দেহরক্ষী হলো—দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম।

শেখ রকিবুল রহমান জানান, গুলশান থানায় অস্ত্র আইনে দায়ের মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক আমিনুল ইসলাম ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। একই থানায় মাদক আইনে দায়ের মামলার একই তদন্ত কর্মকর্তা ৭ দিনের রিমান্ডের পৃথক আবেদন করেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) নিকেতনের ১১৩ নম্বর বাসা থেকে যুবলীগের এই নেতাকে আটক করা হয়। এরপর নিকেতনে তার জি কে বিল্ডার্স অফিসে (১৪৪ নম্বর) অভিযান চালিয়ে ১৬৫ কোটি টাকার স্থায়ী আমানতের (এফডিআর) কাগজ ও নগদ ১ কোটি ৮০ লাখ টাকা জব্দ করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এছাড়া তার জিম্মা থেকে একটি আগ্নেয়াস্ত্র, দেহরক্ষীদের ৭টি শটগান-গুলি এবং কয়েক বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ২১,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর