thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ভোলায় ককটেল বিষ্ফোরণে দুই শিশু আহত

২০১৯ অক্টোবর ১৭ ১৩:২২:৫৩
ভোলায় ককটেল বিষ্ফোরণে দুই শিশু আহত

ভোলাপ্রতিনিধি: ভোলায় ককটেল বিষ্ফোরণে মো. রনি ও মো. শাহাদাত নামের দুই শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি ককটেল উদ্ধার করেছে।

বুধবার বিকেলের দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জমাদ্দার বাড়ীর পার্শবর্তী বাগানে এ ঘটনা ঘটে।

আহত রণি ওই এলাকার আব্দুস সাত্তারের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র এবং আহত শাহাদাত একই এলাকার মো. মাকসুদুর রহমানের ছেলে ও একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও আহতদের পরিবার জানায়, সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জমাদ্দার বাড়ীর বাগানে দুপুরের দিকে ওই এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে শান্ত ও সাব্বির এবং রাইসুল হকের ছেলে সুলতানসহ কয়েকজন যুবক ককটেল বিষ্ফোরণ ঘটায়। শব্দ শুনে মো. রনি ও শাহাদাত বাগানের দিকে ছুটে যায়।

এসময় একটি ককটেল বিষ্ফোরিত হয়ে রনির পেটে ও শাহাদাত হোসেনের পায়ে এবং মাথায় আঘাত লাগে। শিশু রনি দৌঁড়ে বাড়ি চলে যায় ও শাহাদাত হোসেন পানিতে ঝাঁপিয়ে পড়ে। পরে স্থানীয়রা রনি ও শাহাদাত হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। তারা বর্তমানে ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। খবর পেয়ে ভোলা সদর থানার এসআই সুবীরের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই বাগানে অভিযান চালিয়ে ২টি ককটেল উদ্ধার করে।

এ ঘটনায় আহত রনি ও সাহাদাত হোসেনের পরিবার জড়িতদের আইনের আওতায় আনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

স্থানীয়রা ধারণা করছেন, ১৪ অক্টোবর শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে উপ-নির্বাচনকে কেন্দ্র করে এসব ককটেল আনা হতে পারে। সেগুলোই এখন বিভিন্ন যায়গায় বিষ্ফোরণ ঘটানো হচ্ছে।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ১৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর