thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬,  ১৫ রবিউল আউয়াল 1441

আনোয়ারা ও রঞ্জিত মল্লিক আজীবন সম্মাননা পাচ্ছেন

২০১৯ অক্টোবর ২০ ১১:০৮:০২
আনোয়ারা ও রঞ্জিত মল্লিক আজীবন সম্মাননা পাচ্ছেন

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রথমবার বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নিয়ে পুরস্কার প্রদান অনুষ্ঠান ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড (বিবিএফএ)’।

আয়োজনে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাজের স্বীকৃতি জানানো হবে। ২১ অক্টোবর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এটি অনুষ্ঠিত হবে।

এ আয়োজনে আজীবন সম্মাননা পাচ্ছেন বাংলাদেশে অভিনেত্রী আনোয়ারা ও পশ্চিমবঙ্গের অভিনেতা রঞ্জিত মল্লিক। দুই দেশের প্রায় শতাধিক তারকার সমাবেশ ঘটবে এ আয়োজনে। এমনটাই জানিয়েছেন আয়োজকরা। পপুলার, টেকনিক্যাল ও রিজিওনাল এই তিন ক্যাটাগরিতে মোট ২৪টি বিভাগে দুই দেশের শিল্পী-কুশলীদের পুরস্কার প্রদান করা হবে।

২০১৮ সালের জুন মাস থেকে চলতি বছরের (২০১৯) জুন মাস পর্যন্ত বাংলাদেশ ও ভারতে মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্রগুলো থেকে এসব পুরস্কার বাছাই করা হয়েছে। পুরস্কারপ্রাপ্তদের বাছাই করার লক্ষ্যে বাংলাদেশ থেকে জুরি বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা আলমগীর, অভিনেত্রী কবরী, লেখক ইমদাদুল হক মিলন, প্রযোজক খোরশেদ আলম খসরু ও চিত্রপরিচালক হাসিবুর রেজা কল্লোল। অন্যদিকে, ভারত থেকে আছেন গৌতম ঘোষ, ব্রাত্য বসু, গৌতম ভট্টাচার্য, অঞ্জন বোস ও তনুশ্রী চক্রবর্তী।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২০,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর