thereport24.com
ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬,  ২৩ রবিউল আউয়াল 1441

সাকিবদের আন্দোলন নিয়ে যা বললেন সৌরভ

২০১৯ অক্টোবর ২২ ১০:৩৩:১০
সাকিবদের আন্দোলন নিয়ে যা বললেন সৌরভ

দ্য রিপোর্ট ডেস্ক: কোনো পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎই উত্তপ্ত হয়ে উঠেছে বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। ১১ দফা দাবি নিয়ে আন্দোলনে নেমেছ জাতীয় দলসহ ঘরোয়া লিগের সব ক্রিকেটাররা। ক্রিকেটারদের দাবি না মানা পর্যন্ত সব ধরণের ক্রিকেট থেকে নিজেদের বাইরে রাখার কথা জানিয়েছেন ক্রিকেটার।

৩ নভেম্বর থেকে সেখানে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে সাকিব-তামিমদের। তার আগে এই সিরিজ থেকে সামনে রেখে ২৫ অক্টোবর থেকে কন্ডিশন ক্যাম্প শুরু হওয়ার রয়েছে। তবে এখন ক্রিকেটারদের আন্দোলনে এখন অনিশ্চিয়তার মধ্যে বাংলাদেশ দলের ভারত সফর।

তবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এটা নিয়ে চিন্তিত নয়। বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মনে করছেন, এটা বাংলাদেশ ক্রিকেটের অভ্যন্তরীণ ব্যাপার। ভারত-বাংলাদেশ সিরিজে এর প্রভাব পড়বে না।

সৌরভ বলেন, ‘এটা তাদের অভ্যন্তরীণ ইস্যু। তারাই এর সমাধান করবে। তারা (বাংলাদেশ) খেলতে আসবে।’

বাংলাদেশ ক্রিকেটের এই সংকট নিয়ে বিসিবির সঙ্গে কথা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বিসিসিআই প্রেসিডেন্ট বলেন, ‘এটা পুরোপুরিই তাদের অভ্যন্তরীণ ব্যাপার। আমি বিসিবির সঙ্গে কথা বলেছি। এ নিয়ে আমার কিছু বলা ঠিক হবে না।’

ভারত ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুই টেস্টের সিরিজ অনুষ্ঠিত হবে। এই টেস্ট সিরিজ দিয়েই টেস্ট চ্যাম্পিয়নশীপের যাত্রা শুরু করবে।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর