thereport24.com
ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬,  ৯ রবিউস সানি 1441

বঙ্গবন্ধু বিপিএলের ৭ দলের নাম চূড়ান্ত

২০১৯ নভেম্বর ১৭ ১৩:২৯:৩৫
বঙ্গবন্ধু বিপিএলের ৭ দলের নাম চূড়ান্ত

দ্য রিপোর্ট প্রতিবেদক: অবশেষে চূড়ান্ত হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে অংশ নিতে যাওয়া সাত দলের নাম। গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এবারের আসরের লোগো উন্মোচন করা হয়েছে। সেই সঙ্গে দলগুলোর নাম ঘোষণা করা হয়।

এবারের বিপিএলেও অংশ নিতে যাচ্ছে সাতটি দল। সেগুলোর নাম দেয়া হয়েছে যথাক্রমে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স, রংপুর রেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের বিশেষ আসর আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন টুর্নামেন্টে সব দল থাকছে বোর্ডের নিয়ন্ত্রণে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন করেন। এ সময় বোর্ডের শীর্ষস্থানীয় কর্মকর্তা এবং বিপিএল গভর্নিং বডির সদস্যরা উপস্থিত ছিলেন।

আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএল। বিশেষ এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আগামী ৮ ডিসেম্বর দেশজুড়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের কাউন্টডাউন শুরু হবে।

ওই দিনই বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে বিসিবি। বিগত সময়ে যা দেখা যায়নি, এবার তাতে তাই দেখানোর প্রতিশ্রুতি দিয়েছেন নাজমুল হাসান।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ১৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর