thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭,  ২৩ জিলকদ  ১৪৪১

টিসিবির পেঁয়াজ কিনতে গিয়ে দু’জন গু‌লি‌বিদ্ধ

২০১৯ নভেম্বর ১৮ ১৬:৫৮:৪৯
টিসিবির পেঁয়াজ কিনতে গিয়ে দু’জন গু‌লি‌বিদ্ধ

সিলেট প্রতিনিধি: টিসিবির ট্রাক থেকে ন্যায্যমূল্যের পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কির সময় পু‌লিশের 'মিস ফায়ারে' নারীসহ দুইজন গু‌লি‌বিদ্ধ হয়েছেন। আহতরা হলেন পথচারী চন্দ্রকান্ত সিংহ ও অপর আহত নারীর প‌রিচয় জানা যায়‌নি। আহতদের ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে।

আজ সোমবার (১৮ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে সিলেট নগরীর রিকা‌বিবাজারের ক‌বি নজরুল অডিটো‌রিয়ামের সামনে এ ঘটনা ঘটে। ‌

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার পর থেকে টি‌সি‌বির উদ্যোগে ৪৫ টাকা কেজি দরে নগরীর তিনটি পয়েন্টে পেঁয়াজ ‌বি‌ক্রি শুরু হয়। রিকা‌বিবাজারে দু‌টি বেসরকা‌রি টে‌লি‌ভিশ‌নের সাংবা‌দিক গিয়ে নিজেদের ই‌চ্ছামতো ক্রেতাদের লাইন সাজাতে গেলে উত্তেজনার সৃ‌ষ্টি হয়। একপর্যায়ে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পু‌লিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ সময় পুলিশের একটি শর্টগানের গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়।

এ বিষয়ে কোতোয়ালী থানার প‌রিদর্শক (তদন্ত) রিতা আক্তার জানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পু‌লিশ ৫ জন করে ক্রেতাকে অডিটো‌রিয়ামের গেইট দিয়ে ভেতরে প্রবেশের সুযোগ দি‌চ্ছিল। এর ম‌ধ্যে পেছন থে‌কে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পু‌লিশ বাধা দেয়। এ সময় লোড করা এক‌টি শর্টগান থে‌কে অসাবধানতাবশত গু‌লি বের হয়ে যায়।

উল্লেখ্য, গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‍্যাব-৯ অভিযান চা‌লিয়ে ট্রাকভ‌র্তি ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজসহ দুইজনকে গ্রেফতার করে। তারা হলেন- সিলেটের গোয়াইনঘাট উপজেলার ভিতরাখেন এলাকার আব্দুল হকের ছেলে লায়েছ উদ্দিন ও রাজশাহীর বোয়ালীয়া উপভাদ্রা এলাকার আরমান আলীর ছেলে মীরাজ আলী। পেঁয়াজগু‌লো ভারত থেকে অবৈধভাবে সিলেট সীমান্ত দিয়ে দেশে আনা হয় বলে র‌্যাব জানায়। জব্দকৃত এসব পেঁয়াজই টিসিবির মাধ্যমে সোমবার বিক্রি করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ১৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর