thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

প্রেমের কথা স্বীকার জয়ার, বিয়ে আগামী বছর

২০১৯ নভেম্বর ১৯ ১৬:৫৪:৩৪
প্রেমের কথা স্বীকার জয়ার, বিয়ে আগামী বছর

দ্য রিপোর্ট ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, শুধু দেশ তো নয়, ওপার বাংলাতেও জয়া এখন অতি পরিচিত জনপ্রিয় মুখ। নানামাত্রিক চরিত্রে তিনি এরই মধ্যে বাজিমাত করে ফেলেছেন দুই বাংলাই। বয়সের ধাপও কম হলো না তার। এই বয়সে তার এতো সৌন্দর্য, গ্ল্যামার, ব্যক্তিগত জীবনে প্রেম ভালোবাসা নিয়ে যাদের আগ্রহ তুঙ্গে, সেই ভক্তদের জন্য দারুণ এক ধামাকা দিয়েছেন জয়া। সেটা তার সম্পর্ক এবং বিয়ে নিয়ে।

বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ৯ নভেম্বর (শুক্রবার) মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার আলোচিত ছবি ‘কণ্ঠ’। এই ছবিটিই তার অভিনীত প্রথম কোনো ভারতীয় ছবি, যা বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এছাড়া কাজের সুবাদে বেশির ভাগ সময় তিনি কলকাতাতেই থাকেন। আর এ কারণে এমন গুঞ্জনও শোনা যায়, কলকাতায় প্রেম করছেন তিনি! তবে এসব গুঞ্জনের অবসান হলো ভারতীয় গণমাধ্যমকে দেওয়া জয়া আহসানের এক সাক্ষাতকারে। যেখানে নিজের ব্যক্তিগত বিষয়ে খোলামেলা উত্তর দেন তিনি।

সাক্ষাতকারে জয়া আহসানকে বলা হয়, বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন তিনি এবং আসছে বছর বিয়ে করবেন। আর এমন কথা শুনে অভিনেত্রী হেসে বলেন, ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?

এরপর জয়াকে জিজ্ঞেস করা হয়, তাহলে কি এই কথা নেহাতই গুজব। উত্তরে জয়া বলেন, না। আমি প্রেম করছি এবং যার সঙ্গে করছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনো ঠিক হয়নি।

জয়া এখন ব্যস্ত আছেন কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিং নিয়ে। এছাড়া আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ ছবিটি। যেখানে প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন জয়া।

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর