thereport24.com
ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬,  ৮ রবিউস সানি 1441

পাঁচ জুটিকে নিয়ে হাউসফুল-ফাইভ!

২০১৯ নভেম্বর ২৬ ১৭:২১:১৭
পাঁচ জুটিকে নিয়ে হাউসফুল-ফাইভ!

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি হাউসফুল। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এর চতুর্থ কিস্তি। বক্স অফিসে ভালো ব্যবসাও করেছে।

এদিকে মুম্বাই মিররে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, এরই মধ্যে পরবর্তী সিক্যুয়েলের পরিকল্পনা শুরু করেছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। পরবর্তী সিনেমাটি আরো বড় পরিসরে তৈরি করতে চাইছেন তিনি। এতে ফ্র্যাঞ্চাইজিটির সব অভিনয়শিল্পীকে একত্রিত করার পরিকল্পনা করছেন নির্মাতা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, হাউসফুল ফ্র্যাঞ্চাইজির প্রতিটি সিনেমারই মূল বিষয়বস্তু থাকে তিন জুটির মধ্যে নানা সংশয়। পঞ্চম সিনেমাতে সাজিদ পাঁচ জুটিকে নিতে এবং হাস্যরসের পরিমাণ পাঁচ গুণ বাড়িয়ে দিতে চাইছেন।

এদিকে হাউসফুল ফাইভ সিনেমার গুঞ্জন উসকে দিয়েছেন অক্ষয় কুমার। গত রোববার হাউসফুল-ফোরের সফলতার পার্টিতে হাজির হয়েছিলেন এই সিনেমার কলাকুশলীরা। ইনস্টাগ্রামে পার্টির একটি ছবি পোস্ট করে অক্ষয় লেখেন, হাউসফুল ১, ২, ৩ ও ৪-এর বন্ধুদের সঙ্গে অনেক মজা হলো। ৫ নম্বরের প্রস্তুতি চলছে? আমি জানি না!

গত ২৫ অক্টোবর মুক্তি পায় হাউসফুল ফোর। দর্শক-সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও বক্স অফিসে ২০০ কোটি রুপির উপরে আয় করেছে। পুনর্জন্মের গল্প নিয়ে তৈরি এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেন— অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, ববি দেওল, কৃতি স্যানন, পূজা হেগড়ে, কৃতি খারবান্দা, রানা দাগ্গুবতি, চাংকি পান্ডে, জনি লিভার প্রমুখ।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ২৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর