thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

অপকর্ম করে কেউ পার পাবে না: কাদের

২০১৯ ডিসেম্বর ০৩ ১৫:৩৬:২৯
অপকর্ম করে কেউ পার পাবে না: কাদের

নড়াইল প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপকর্ম করে কেউ পার পাবেনা। শেখ হাসিনার অ্যাকশান থেকে কোন দুর্নীতিবাজ রেহাই পাবেনা। দুর্নীতিবাজদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অ্যাকশান উপজেলা পর্যায়েও চলবে।

মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিলবোর্ড দেখিয়ে নেতা হওয়া যায় না, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়। বাইরের থেকে লোক দলে আনার দরকার নেই, দলে অসংখ্য কর্মী আছে। দলের ত্যাগীদের বাদ দিয়ে আত্মীয়করণ করে হাইব্রিডদের দলে আনার দরকার নেই। ত্যাগী কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে। তাদের বাঁচাতে হবে। যারা দায়িত্ব পাবেন তারা বিষয়টি খেয়াল রাখবেন।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ বলেন, বিএনপি জনগণের জন্য কথা বলে না, তাদের দাবি খালেদা জিয়ার মুক্তি। বেগম খালেদা জিয়াকে আওয়ামী লীগের সরকার কারাগারে পাঠায়নি। তাকে কারেগারে পাঠানো হয়েছে তত্ত্বাবধায়ক সরকারের সময়ে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ বক্তব্য রাখেন নড়াইল-১ আসসের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ শারহান নাসের তন্ময়।

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।

পরে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক পদে নিজাম উদ্দিন খান নিলুর নাম ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৩,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর