thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিমানের সাবেক পরিচালক ও ডিজিএম গ্রেফতার

২০১৯ ডিসেম্বর ০৩ ১৮:১১:০৫
বিমানের সাবেক পরিচালক ও ডিজিএম গ্রেফতার

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সাবেক পরিচালক মোহাম্মদ আলী আহসান ও সাবেক উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) ইফতেখার হোসেন চৌধুরীকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুর ১টার দিকে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য এই তথ্য নিশ্চিত করেছেন।

দুদক জানায়, এদিন সকালে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১-এ মোহাম্মদ আলী আহসান ও ইফতেখার হোসেন চৌধুরীসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়। মামলার বাদী হলেন উপপরিচালক মো. নাসির উদ্দিন। আসামিদের বিরুদ্ধে বিমানের কার্গো হ্যান্ডলিং চার্জ বাবদ ১১৮ কোটি টাকা আদায় না করে সরকারের ক্ষতি করার অভিযোগ আনা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক স. হাবিবুল্লাহ আকন্দ, সাবেক সহকারী ব্যবস্থাপক (বর্তমানে সৌদি আরবে বিমানের কান্ট্রি ম্যানেজার) মো. শহিদুল ইসলাম, সাবেক সহকারী ব্যবস্থাপক (বর্তমানে সৌদি আরবের রিয়াদে রিজিওনাল ম্যানেজার) আমিনুল হক ভূঁইয়া, সাবেক সহকারী ব্যবস্থাপক মো. লুতফে জামাল, সাবেক সহকারী ব্যবস্থাপক মোশাররফ হোসেন তালুকদার, সাবেক সহকারী ব্যবস্থাপক রাজীব হাসান, সাবেক সহকারী ব্যবস্থাপক নাসির উদ্দিন তালুকদার, সাবেক সহকারী ব্যবস্থাপক অনুপ কুমার বড়ুয়া, সাবেক সহকারী ব্যবস্থাপক কে এন আলম, সহকারী ব্যবস্থাপক মো. ফজলুল হক, সাবেক সহকারী ব্যবস্থাপক সৈয়দ আহমেদ পাটওয়ারী, সাবেক সহকারী ব্যবস্থাপক মনির আহমেদ মজুমদার, সাবেক সহকারী ব্যবস্থাপক এ কে এম মনজুরুল হক ও সাবেক সহকারী ব্যবস্থাপক মো. শাহজাহান।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর